Home » বিজেপি নেত্রী সীমা পাত্রের বর্বরতা , যা দেখে আপনিও ভয়ে কেঁপে উঠবেন

বিজেপি নেত্রী সীমা পাত্রের বর্বরতা , যা দেখে আপনিও ভয়ে কেঁপে উঠবেন

কেন্দ্রে বিজেপি শাষন কাল শুরু হবার পর থেকেই আমাদের বর্তমান প্রধানমন্ত্রী যে সব পদক্ষেপ গুলি নিয়েছেন তার মধ‍্যে অন‍্যতম হল “বেটি বাচাও বেটি পড়াও” অর্থাৎ কন‍্যা সন্তানদের যত্ন ও তাদের কে শিক্ষার সুযোগ করে দিয়ে দেশের উন্নয়ন করা। কিন্তু এদিকে তার নিজের দলেই একের পর এক নেতা নেত্রীরা তার আদর্শ কে পদাঘাত করেই চলেছেন।

কয়েক বছর আগেই উন্নাও নামের একটি গ্রামের বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার সেই গ্রামের একটি অপ্রাপ্তবয়স্ক মেয়ে কে ধর্ষন করেন এবং পরবর্তীকালে গ্রেফতার হবার পর প্রমাণ লোপাট করতে মেয়েটির পরিবার কে প্রথমে হুমকি ও পরে লড়ির চাকায় পিষে মারেন। যদিও তার আজীবন জেল সাজা হয়েছে। কিন্তু নেতাদের জেল জীবন কেমন হয় তা তো আমরা অনেকেই অবগত।

আজ আবারও সামনে এল এমনই এক নারকীয় ঘটনা যা নেট নাগরিক দের অন্তর আত্মা কাপিয়ে দিয়েছে।

ঝাড়খন্ডের বিজেপি মহিলা মোর্চা এবং বেটি বাচাও বেটি পড়াও এর মূখ‍্য প্রবক্তা সীমা পাত্র (যার স্বামী মহেশ্বর পাত্র একজন অবসর প্রাপ্ত আই এ এস অফিসা) তিনি তার বাড়ির একজন 29 বছরের সুনিতা নামক গৃহপরিচারিকার ওপর বিগত 8 বছর ধরে নারকীয় অত‍্যাচার করেছেন।

কখনো বা গরম তাওয়া, আবার কখনও গরম লোহার রড দিয়ে উন্মত্তের মত প্রহার করেছেন। কখনও কখনও নিজে প্রস্রাব করে জোর করে সুনিতা কে পান করিয়েছেন।

সুনিতা এই অত‍্যাচারে প্রায় মরনাপন্ন হয়ে হাসপাতালে ভর্তি। ঠিক মতো উঠে বসতেও পারছে না। অতি কষ্টে সে তার ওপর হওয়া নির্যাতনের বিবরন দিতে গিয়ে বার বার জ্ঞ‍্যান হারিয়েছে।

খবরটি প্রকাশ হবার সাথে সাথেই বিজেপি থেকে সীমা পাত্র কে বহিস্কার করা হয়েছে বলে সুত্রের খবর। কিন্তু যদি এই ভাবে সর্ষের মধ‍্যে ভুত ঢুকে থাকে তাহলে বেটি বাচাও বেটি পড়াও আজ প্রশ্নের মুখে!

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!