Home » ব্যাঙ্কে ঋণ আবেদন করুণ আজই ! আসছেন অরিজিৎ সিং

ব্যাঙ্কে ঋণ আবেদন করুণ আজই ! আসছেন অরিজিৎ সিং

তার নাম অরিজিৎ সিং। তিনি গায়ক। প্লে-ব‍্যাক সিঙ্গার বা বাংলায় নেপথ‍্য গায়ক। আদি নিবাস মুর্শিদাবাদ। বিগত বেশ কিছু বছর ধরে এবং এই মুহূর্তের গোটা দেশের আবাল বৃদ্ধ বনিতার সব থেকে বেশী পছন্দের গায়ক অরিজিৎ সিং। শুধু সঙ্গীত পরিবেশনই নয়, তিনি তার স্বাভাবিক সরল, অহঙ্কারহীন এবং ভাবলেশ জীবন যাপনের জন‍্যও বেশ খ‍্যাত। কখনও তাকে দেখা যায় সন্তান কে নিয়ে আর পাচটা সাধারন বাচ্চার বাবা মার মত স্কুলের গেট এ বাচ্চা কে নিয়ে অপেক্ষা করতে অন‍্য সাধারন অবিভাবক দের সাথে, আবার কখনও খ‍্যাত হন গরীব দুস্থ দের জন‍্য নাম মাত্র অর্থের বিনিময়ে খাবারের হোটেল খোলার জন‍্য।

তার দরদি কন্ঠের ভক্ত এই পৃথিবীর কোনায় কোনায়। বলিউডে প্রযোজক থেকে পরিচালক এমনকি নায়ক নায়িকারাও এই অরিজিৎ সিং কে দিয়েই গান গাওয়াতে চান।

সবাই চান অরিজিৎ সিং কে কাছে থেকে দেখতে, অরিজিৎ এর লাইভ কনসার্টে তার গান শুনতে। মুখিয়ে থাকেন সবাই কাছাকাছি কবে কোথায় অরিজিৎ সিং আসছেন গান শোনাতে। তাই আপনাদের কাছে অরিজিৎ সিং আসছেন নতুন বছরেই।

অরিজিৎ সিং আসছেন আগামী ১৮ই ফেব্রুয়ারি ২০২৩ এ। রাজারহাটের ইকো পার্কে। টিকিটের হাহাকার ইতিমধ্যেই । সামাজিক মাধ‍্যমে চাইলেই আপনিও সেই টিকিট কেটে নিতে পারেন। তবে তার আগে আপনার পকেটের রেস্তটা একবার দেখে নেবেন।

কারন, আপনি যদি চান, কয়েক ঘন্টা অরিজিৎ কে খুব কাছে থেকে দেখতে এবং শুনতে তাহলে আপনাকে দিতে হবে মাথা পিছু ৪০,০০০ টাকা। আশাকরি কেউ একা যাবেন না। সপরিবারে যদি ৩ জন এই আনন্দ উপভোগ করতে চান তাহলে মাত্র ১লাখ ২০ হাজারেই পেয়ে যাবেন। অবশ‍্যই এটা শুধুমাত্র ডানপন্থীদের( ডানদিকে বসার ) জন‍্য।

আপনি যদি চান তাহলে বামপন্থী পথে গেলে (বামদিকে বসার ) মাথাপিছু মাত্র ২০,০০০ টাকা। যদি বান্ধবী শখ মেটাতে যান তাহলে কয়েক ঘন্টার জন‍্য মাত্র ৪০,০০০ টাকা তেই এই সুযোগ পেয়ে যাবেন।

এর পরেই রয়েছে একটু কম দামের টিকিট। তবে এখানে ডানপন্থী বামপন্থী সব একদর। মাথা পিছু মাত্র ৬০০০ টাকা। সবান্ধবী গেলে ১২০০০ টাকা আর সপরিবারে গেলে গুনিতক করেনিন।

নানা এতো ভাববেন না। আরো কমের ব‍্যবস্থাও আছে। মাথাপিছু ৩০০০ ও ১৫০০ তবে সাথে একটা করে দুরবীন আর মশার ধুপ সাথে নিয়ে যেতে হতে পারে।

আরও কমে চান? তাও আছে। মাথাপিছু খরচ পড়বে মাত্র ৯৯৯ টাকা। এখানে ১টাকা ছাড় দেওয়া হয়েছে কারন এখানে দাড়িয়ে ( হয়তো বসার জায়গা পেলেন না) আপনাকে চিৎকার করে, হাত পা নাড়িয়ে অনুষ্ঠানের উত্তেজনা বাড়াতে হবে। অনেকটি চিয়ার লিডার দের মত।

এবার আপনার যা পছন্দ। চাইলে এখনই ব‍্যাঙ্ক লোনের আবেদন করুন। বা বাড়ি গাড়ী সোনা বন্ধক রেখেদিন। এ সুযোগ আর আসবে কিনা জানানেই।

যাবেন নাকি ???

ভেবে দেখুন। এই টাকায় আপনি একজন মানুষের জীবন গড়ে দিতে পারেন। বাঁচাতে পারেন গরীব মুমুর্ষ রুগীর প্রান। একজন গরীব ছাত্র কে তার পড়াশোনাতেও সাহায‍্য করতে পারেন। চাইলে নিজের ও পরিবারের অনিশ্চিত ভবিষ্যৎ ও বিপদের দানের কথা ভেবে সঞ্চয় করতে পারেন। কিন্তু হয়তো তা আপনি করবেন না। আগামী ১৮ই ফেব্রুয়ারিতে ইকোপার্কে ভীড় উপচে পড়বে। ফাঁকা থাকবে না।

যে অরিজিৎ সিং এর গান রেডিও বা ইন্টারনেটে শুনে তাকে ভালোবেসে সম্মান দিয়ে শিখরে নিয়ে গেলেন তিনি এই তার প্রতিদান দিচ্ছেন। বলে রাখি অনুষ্ঠানের সবটাই কিন্তু একটি বেসরকারী ব‍্যাঙ্ক ও একটি বিয়ার কোম্পানি স্পনসর করছে। অরিজিৎ সিং এর পারিশ্রমিক সেখানেই উঠে যায়। বাকি সম্পূর্ণ আয়োজকদের মুনাফা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!