Home » মা দুর্গা বলবে touch me … touch me !! কা কে বিঁধলেন মদন ? – EXCLUSIVE

মা দুর্গা বলবে touch me … touch me !! কা কে বিঁধলেন মদন ? – EXCLUSIVE

মদন মিত্র মানেই এক কথায় নেট জগতে হইচই । নিজেকে একে বারেই অন্য রকম ভাবে তূলে ধরেছেন মদন মিত্র । মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায় মদন মিত্র ”কালার ফুল ” । যা কে  দলমত নির্বিশেষে সকলেই ফলো করেন ।

পানিহাটী তে একটি বিখ্যাত রেস্তোরার উদ্বোধনী অনুষ্ঠানে মদন মিত্র কে ,  আমাদের তরফ থেকে জানতে চাওয়া হয় এবার  পুজোয় জনসাধারণ কে তিনি কি বার্তা দেবেন ?

পানিহাটী  অঞ্চলের অন্যতম তৃণমূল বিধায়ক এবং  বাঙলার অন্যতম জনপ্রিয় নেতা মদন মিত্র তার স্বভাব সিদ্ধ ভঙ্গিমায় জানালেন – ” মা দুর্গার কাছে যাও , মা দুর্গার কাছে চোখ বুজে বসলেই দেখবে মা দুর্গা বলছে – এত দূরে কেন ? কাছে এসো – কারণ তিনি জানেন তিনি মা দুর্গা । মা দুর্গা বলবেন টাচ মি টাচ মি …… আর যারা অচ্ছুৎ তারা বলবে – ডোণ্ট টাচ মাই বডি । কারণ তিনি জানেন তিনি অচ্ছুৎ , তার বডি যাবে পোস্ট মর্টেমে আর  পোস্ট মর্টেমে যাবার আগে বডি টাচ করলে সব ক্লূ নষ্ট হোয়ে যায় ।

কিছুদিন আগেই  বিজেপি-র নবান্ন অভিযান কে কেন্দ্র করে কোলকাতার রাজ পথ হয়েছিল অবরুদ্ধ । বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী কে নবান্ন অভিযানে বাধা দেবার সময় কয়েক জন মহিলা পুলিস অফিসার শুভেন্দু অধিকারী কে ঘিরে ধরতেই শুভেন্দু অধিকারী চীৎকার করে প্রতিবাদ করে বলেছিলেন – ডোণ্ট টাচ মাই বডি । সেই থেকেই রাজ্য রাজনীতি বেশ সরগরম।

মদন মিত্র কি তাহলে শুভেন্দু বাবূ কেই বোঝালেন ? তিনি অচ্ছুৎ এবং তার বডি যাবে পোস্ট মর্টেমে ?

দেখুন সেই ভিডিও –

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!