Home » সানিয়া মির্জা ও শোয়েব মালিক এর বিবাহ বিচ্ছেদ।

সানিয়া মির্জা ও শোয়েব মালিক এর বিবাহ বিচ্ছেদ।

সানিয়া মির্জা ও শোয়েব মালিক এর বিবাহ বিচ্ছেদ নিয়ে পাক মিডিয়া গুলি বেশ কিছুদিন ধরে সরগরম থাকলেও, এই সুত্রে বিশেষ ভরসা করা যায়নি। কিন্তু এই খবর শিরোনামে আসে তখন, যখন সানিয়া মির্জা ও শোয়েব আখতারের পারিবারিক বন্ধু এ বিষয়ে “সঠিক তথ‍্যের” শীলমোহর লাগান।

এই মুহুর্তে প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব মালিক পাকিস্তানের একটি বেসরকারী টিভি চ‍্যানেলের হয়ে টি টোয়েন্টি বিশ্ব কাপের জন‍্য কাজ করছেন। আর জানানো হচ্ছে সানিয়া মির্জা এখন দুবাই তে রয়েছেন। সানিয়া মির্জা কিছুদিন আগেই তার পুত্র ইজহানের সাথে একটি ছবি তার ইন্সটাগ্রামে পোষ্ট করে লেখেন ( বাংলা অর্থে ) সেই সব মুহুর্ত, যা আমাকে আমার কঠিন দিন গুলির কথা মনে করায়। অন‍্যদিকে শোয়েব মালিকের ম‍্যানেজমেন্ট টিম এর এক সদস‍্য নিশ্চিত করেন যে সানিয়া আর শোয়েবের মধ‍্যে অফিসিয়ালি বিবাহ বিচ্ছেদ সম্পূর্ন হয়েছে। দুজনেই বর্তমানে আলাদা থাকছেন।

পাক মিডিয়ায় শোয়েব কে নিয়ে এই মুহুর্তে সমালোচনার বিষয় – শোয়েব একটি অন‍্য নারীকে ডেট করছেন আর এই কারনেই তার দাম্পত্য জীবনে এসেছে তিক্ততা। পরকিয়ার বিষয়টি দুজনের মধ‍্যে জানাজানি হতেই দুজনেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন।
সাথে জানা যাচ্ছে একটি বেসরকারি পাকিস্তানি টিভি চ‍্যানেলে শো চলাকালীনই শোয়েব, সানিয়ার সাথে বিশ্বাসঘাতকতা করেছেন। যদিও এই বিষয়ে দুজনেই কোন প্রতিক্রিয়া দেননি।

১২ই এপ্রিল ২০১০ এ হায়দ্রাবা, দুটি পরিবারের উপস্থিতিতেই তাদের বিবাহ সম্পন্ন হয়েছিল। তার দশ বছর পর তাদের একটি পুত্র সন্তান হয়। সম্প্রতি দুজনেই ইজহানের জন্মদিন ঘটা করে পালন করেছিলেন। সেই দিনের ছবি শোয়েব তার সোস্যাল মিডিয়ায় প্রকাশ করলেও সানিয়া করেননি, সেখান থেকেই তাদের দুরত্ব তৈরী হতে শুরু হয় বলেই অনেকে মনে করছেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!