Home » সারমেয়র প্রাত-কর্ম ঘিরে প্রতিবেশিদের অত্যাচার,উত্তাল রাজস্থান ও নেট দুনিয়া

সারমেয়র প্রাত-কর্ম ঘিরে প্রতিবেশিদের অত্যাচার,উত্তাল রাজস্থান ও নেট দুনিয়া

মানুষ এক সময় বন মানুষ বা বানর থেকে ক্রমে বিবর্তন ঘটতে ঘটতে আজ আধুনিক মানুষে পরিণত হয়েছে আর পৃথিবীতে সব থেকে উন্নত শ্রেণির জীব হল মানুষ। আবার মানুষ তাকেই বলা হয় যার মান সম্পরকে হুঁশ আছে। তবে এবার বোধহয় এই সবকিছুই আবার উলটো পথে ঘুরতে শুরু করেছে। ঘটনায় প্রকাশ –  রাজাস্থান , জয়পুরের রাম নগরিয়া এলাকায় সিটি ভিলা নামে একটি অভিজাত কমপ্লেক্সে অর্জুন ও জুলি নামে এক দম্পত্তি থাকেন। অর্জুন ভারতীয় হলেও জুলি একজন বিদেশিনী। তাদের সাথে থাকে তাদের দুটি সারমেয়। এদের নিয়েই সমস্যার সুত্রপাত। অর্জুন আর জুলি তাদের সারমেয় দের দিনে দুই থেকে তিন বার তাদের কমপ্লেক্সের মধ্যেই ঘোরাতে নিয়ে যান কারন তাদের প্রাকৃতিক ক্রিয়া করানোর জন্য। তারা যখনই তাদের সারমেয় দের নিয়ে বেরন তখনই তারা তাদের সাথে করে ময়লা ফেলার পলিথিন ব্যাগ নিয়ে বেরন আর যখনই তাদের সারমেয়রা কমপ্লেক্সের রাস্তায় প্রাকৃতিক ক্রিয়া সপন্ন করত তখনই অর্জুন আর জুলি নিজে হাতে পলিথিন ব্যাগে সেই ময়লা তুলে ফেলতেন যাতে কোন ভাবেই কমপ্লেক্সের রাস্তা অপরিষ্কার না থাকে। কিন্তু সমস্যার সুত্রপাত এখানেই …।

সারমেয়দের কে কমপ্লেক্সের পথে দায়িত্বের সাথে ঘোরানোর পরেও কিছু আবাসিক তাদের কে আক্রমন করে এই অভিযোগে যে তারা কেন কমপ্লেক্সের মধ্যে সারমেয় দের কে ঘোরাচ্ছেন বা তাদের পটি কেন কমপ্লেক্সের ডাস্টবিন এ ফেলছেন। এই তর্ক এত দূরে পৌছায় যে অর্জুন আর জুলিকে হকি স্টিক নিয়ে তাড়া করেন। তাদের বাড়িতে ইট পাটকেল ছোঁড়েন তার সাথে তাদের বাড়ির বেশ কিছু আসবাব ভাংচুর ও করেন। অর্জুন আর জুলি নিজেদের নিরাপত্তার জন্য স্থানীয় থানার সাথে যোগাযোগ করলেও থানা থেকে সেই সময় কোন রকম সাহায্য করেনি। ঘটনা টি ঘটেছে আজ থেকে ১০ দিন আগে এবং যেহেতু অর্জুন আর জুলি  YouTube Vlogger তাই তারা ঐ ঘটনা তাদের ক্যামেরা তে বন্দী করে তাদের চ্যানেলে আপলোড করে দেন তার পর থেকেই নেট দুনিয়ায় শুরু হয় প্রতিবাদের ঝড়।

তবে এই ঘটনা একে বাড়েই নতুন কিছু না । কোলকাতা শহরতলী তে হামেশাই এই ধরণের ঘটনা ঘটে । কিন্তু এই সমস্যার কোন সমাধান করতে স্থানীয় পুলিশ বা প্রশাসন এগিয়ে আসেন না বা পশু- প্রাণী আইন থাকা স্বত্বেও কোন রকম সমাধান করা হয়না।

রইলো অর্জুন আর জুলির ভিডিও লিঙ্ক

 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!