Home » সৌরভের বায়োপিক থেকে বাদ পড়ল রনবীর কাপুর । তবে কে হতে চলেছে পর্দার সৌরভ ?

সৌরভের বায়োপিক থেকে বাদ পড়ল রনবীর কাপুর । তবে কে হতে চলেছে পর্দার সৌরভ ?

শোভন মল্লিক , কলকাতা: সারা ভারতবর্ষের গর্ব সৌরভ গাঙ্গুলীকে নিয়ে এবার হতে চলেছে বায়োপিক। সৌরভ গাঙ্গুলীকে ভারতবর্ষের শ্রেষ্ঠ অধিনায়কদের মধ্যে একজন বলে গণ্য করা হয়। অর্থাৎ বোঝাই যাচ্ছে তার চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলা, যে কোন অভিনেতার পক্ষে সম্ভব নয়। কানাঘুষো শোনা গিয়েছিল রণবীর কাপুর হতে চলেছে বায়োপিকের হিরো। কিন্তু এখন শোনা যাচ্ছে অন্য খবর। রণবীর কাপুরকে দেখা যাবে না সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে সৌরভের চরিত্রে । তবে কে হতে চলেছে বায়োপিকের হিরো ?

এই মুহূর্তে শোনা যাচ্ছে, রণবীর কাপুরের পরিবর্তে নির্মাতারা আয়ুষ্মান খুরানাকে প্রায় চূড়ান্ত করেছেন। বায়োপিকের পরিচালনার বিষয়েও সবকিছু ঠিক হয়ে গিয়েছে। এই সিনেমাতে পরিচালনার দায়িত্বে থাকছেন সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়া।

আয়ুষ্মান খুরানার সাথে ছবির নির্মাতাদের এই বিষয়ে আলোচনা হয়েছে বেশ কিছুবার। এবারে একদম ফাইনাল হয়ে গেল, বায়োপিকে আয়ুষ্মানই অভিনয় করতে চলেছেন সৌরভ গাঙ্গুলীর চরিত্রে। এখন শুধু চুক্তির কাগজে স্বাক্ষর করাই বাকি। ছবি নির্মাতারা মনে করেছেন।আয়ুষ্মান এই চরিত্রে অভিনয় করবার জন্য একদম সঠিক ব্যক্তি। তার ব্যক্তিত্ব এই চরিত্রের সঙ্গে অনেকটাই খাপ খায়।

মজার বিষয় হলো সৌরভ গাঙ্গুলীর মত আয়ুষ্মান ও বাঁ-হাতেই ব্যাট করেন। অর্থাৎ বোঝাই যাচ্ছে এটা আয়ুষ্মানের জন্য হতে চলেছে একটা প্লাস পয়েন্ট। আয়ুষ্মান ও ক্রিকেট খেলতে ছোট থেকেই ভালোবাসে ।তিনি বলেন, এই চরিত্রে অভিনয় করতে পারলে তিনি তার জীবনকে সার্থক মনে করবেন।

অর্থাৎ বোঝাই যাচ্ছে, কথাবার্তা হয়ে গিয়েছে প্রায় পাকাপাকি। এখন শুধু বাকি সইসাবুত। এই ছবির সমস্ত বিষয় চূড়ান্ত হয়ে গেলে । নির্মাতারা শুটিং শুরু করার পূর্বে একবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাথে দেখা করতে পারেন। তারপরেই সমস্ত আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। শুধু হিরো নয়, হিরোইন এবং পার্শ্বচরিত্রে কোন অভিনেতা অভিনেত্রীরা থাকবেন। সেটা নিয়ে আলোচনা চলছে জোর কদমে। অর্থাৎ এই সিনেমা তৈরি করবার পূর্বে নির্মাতাদের ভাবনা চিন্তা করতে হচ্ছে অনেকটাই।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!