Home » স্যালিনি ট্যুরস এন ট্রাভেলস লিমিটেড গ্র্যান্ড ট্রাভেল কার্নিভাল

স্যালিনি ট্যুরস এন ট্রাভেলস লিমিটেড গ্র্যান্ড ট্রাভেল কার্নিভাল

কলকাতা, ২১শে আগস্ট’ ২০২২: সাইলানি ট্যুরস এন ট্রাভেলস লিমিটেড কলকাতায় সবচেয়ে বড় ভ্রমণ কার্নিভালের আয়োজন করেছিল৷ তারা এক ছাদের নিচে সম্পূর্ণ ভ্রমণ সংক্রান্ত সেবা প্রদান করে।

২১ শে অগাস্ট, ২০২২ -এ একটি ইভেন্টের আয়োজন করা হয়েছিল কমের উপর ভ্রমণসূচী চালু করার জন্য। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাইলানি ট্যুরস এন ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক শ্রী দুর্গাদাস ঘোষ এবং পরিচালক শ্রী কৃষ্ণ কুমার চানানি। তাদের সেবার মধ্যে রয়েছে:- ১. প্যাকেজ ট্যুর – যা দেশীয় এবং আন্তর্জাতিক ২. কাস্টমাইজড ট্যুর – যা দেশীয় এবং আন্তর্জাতিক ৩. থিম ভিত্তিক ট্যুর- যা শুধুমাত্র মহিলাদের জন্য, সিনিয়র সিটিজেন, ধর্মীয়, ক্রীড়া সফর, বিবাহ ইত্যাদি। ৪. তারা কর্পোরেট ইভেন্ট, ইনসেনটিভ, মিটিং, প্রোডাক্ট লঞ্চ ইত্যাদিও করছে। ৫. এয়ার টিকিট – মানে কুপন টিকিট, গ্রুপ টিকিট, কর্পোরেট টিকিট ৬. হোটেল বুকিং – যা দেশীয় এবং আন্তর্জাতিক ৭. গাড়ি/বাস স্থানান্তরও প্রদান করে ৮. ভিসা, বীমা, ফরেক্স, ফরেক্স কার্ড ৯. ইউরেল, ক্রুজ

এখানে তাদের ভ্রমণ গন্তব্য উল্লেখ করা হয়েছে:
১. গালাপাগোস দ্বীপ
২. হাওয়াই দ্বীপ
৩. উত্তর আলো
৪. ব্রাজিল, আর্জেন্টিনা এবং মাচু পিচু
৫. আল্পস পর্বতমালা এছাড়াও থাইল্যান্ড, সিঙ্গাপুর, গোয়ার জন্য শুধুমাত্র মহিলাদের ট্যুর চালু করা হচ্ছে। সাইলানি ট্যুরস এন ট্রাভেলস সম্পর্কে: সেলানি ট্যুরস এন ট্রাভেলস সেপ্টেম্বর ২০১৯-এ অন্তর্ভুক্ত হয়েছিল। কোম্পানির বর্তমানে ১০টি রাজ্যে ১৫ টি ব্রাঞ্চ রয়েছে।এই কোম্পানির ফরেক্স ও ম্যানপাওয়ার সাপ্লাই করার লাইসেন্স আছে। এটি এসএমই সেগমেন্টের অধীনে বম্বে স্টক এক্সচেঞ্জ-এ তালিকাভুক্ত। এখনও পর্যন্ত ১০ হাজারেরও বেশি যাত্রীদেরকে স্যালিনি সফলভাবে ভ্রমন করিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!