Home » হৃতিক রোশন কে অন্তর্বাস ফের‍ৎ পাঠালেন শ্রীলেখা

হৃতিক রোশন কে অন্তর্বাস ফের‍ৎ পাঠালেন শ্রীলেখা

শ্রীলেখা মিত্র। এই নামটাই বর্তমানে একটা বড় বিতর্কিত। অভিনেত্রী শ্রীলেখা মিত্র সর্বতাই বিতর্ক আর সমালোচনার মধ‍্যে থাকতেই পছন্দ করেন। সামাজিক মাধ‍্যমে তিনি ভীষন রকম অ‍্যাক্টিভ। তার নানা রকম পদক্ষেপেই তিনি কোন না কোন ভাবে ভাইরাল বিষয়ের মধ‍্যমনি হয় থাকেন। কখনও তার পোষা সারমেয় দের নিয়ে, কখনও তার অভিনয় জগতের নেপোটিসম নিয়ে, আবার কখনও রাজনৈতিক নেতা -নেত্রীদের ও কটাক্ষ করতে ছাড়েন না।

বলা বাহুল্য, এই কারনেই তার সম সাময়িক অভিনেতা-অভিনেত্রীরাও একটু দুরত্ব বজায় রাখেন।

শ্রীলেখা যথেষ্ট জনপ্রিয় তার খোলামেলা পোষাকে ছবি দেওয়ার। মাঝে মাঝে এই কারনে তাকে নেটিজেন দের কটাক্ষের শিকারও হতে হয়েছে বেশ কিছুবার।

এবার সামাজিক মাধ‍্যমে নতুন বোমা ফেললেন শ্রীলেখা। তার ফেসবুকে একটি স্ক্রীনশট পোষ্ট করেন এবং সেখানে বলেন “Sorry Hrithik Roshan your bra was too tight for me”

সাঙ্ঘাতিক এই পোস্ট ভাইরাল হয়েযায় কয়েক মুহূর্তে । আসল ঘটনা টি যা ছিল টা হল , শ্রীলেখা একটি অনলাইন ই- কমার্স সাইট থেকে তাঁর নিজের জন্য একটি অন্তর্বাস কিনে ছিলেন যা মাপে ছোট হবার কারনে তিনি সেটি ফেরত বা বদলের জন্য আবেদন করতেই সেই ই- কমার্স সাইট থেকে  তাঁর মোবাইলে একটি মেসেজ আসে এবং তাঁর আবেদন যে ই- কমার্স সাইট থেকে গ্রাহ্য হয়েছে তাঁর বিবরন পাঠায়। ঘটনা সুত্রে সেই ই- কমার্স সাইট এর কর্ণধার বিখ্যাত বলিউড অভিনেতা হৃতিক রোশন এবং তাঁর অন্তর্বাসের ব্রান্ডের নাম ও স্বাভাবিক ভাবেই হৃতিক রোশন হওয়ায় শ্রীলেখা দ্ব্যারথ-বধক ভঙ্গিমায় মজা করেই সামাজিক মাধ্যমে এই পোষ্ট করেন । নেট নাগ্রিক রা প্রথম দিকে না বুঝলেও পরবর্তী কালে তারাও আনন্দই পেয়েছেন ।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!