Home » ১লা অক্টোবর থেকে শুরু হচ্ছে – BIG BOSS – SEASON -16 on COLORS HD

১লা অক্টোবর থেকে শুরু হচ্ছে – BIG BOSS – SEASON -16 on COLORS HD

আগামী ১লা অক্টোবর থেকে শুরু হতে চলেছে ভারতের অন‍্যতম জনপ্রিয় ও সর্বাধিক বিতর্কিত রিয়েলিটি শো “বিগ বস; সিজন -১৬”।

লন্ডনের বিখ্যাত এনাডেমোল প্রডাকশনের প্রজোযনায় দেখতে দেখতে ১৫ টা বছর অতিক্রান্ত করলো এই রিয়েলিটি শো। এবারও সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে সলমন খান কে।

বেশ কিছু কোটি টাকার এই অনুষ্ঠানে দেশের বিভিন্ন জগতের কৃতি বা জনপ্রিয় মানুষ দের এখানে আমন্ত্রণ জানানো হয় কিন্তু তার আগে সেই সব মানুষদের ব‍্যাক্তিগত জীবনের নানান ঘটনা নিয়ে বিতর্কিত বিষয়ের সংখ্যা কতটা প্রসারিত তা জেনে তবেই। কারন বিগ বস অনুষ্ঠানের মূল ভীত হল বিতর্ক আর সেই তর্ক বিতর্কে অন‍্যদের পরাস্ত করা।

অতিথিদের প্রায় রাজকীয় একটি প্রাসাদে রাখা হয় বেশ কয়েক মাস তবে ছিন্ন করে দেওয়া হয় বহির্জগতের সাথে যোগাযোগ। থাকে না মোবাইল ফোন বা কম্পিউটার ইন্টারনেট। প্রতিবেশী বিহীন প্রাসাদপ্রম বাড়ীটি থেকে শুধুমাত্র আকাশ দেখা যায়। থাকে না কোন ভৃত‍্য। রান্না থেকে বাসনমাজা যাবতীয় সব কাজ করতে হয় এই অতিথি দের। এছাড়াও থাকে “বিগ বস” এর আদেশ মেনে বিশেষ কিছু টাস্ক যা কখনও একা আবার কখনও দুটি বা কয়েকটি দলে ভাগ হয়ে করতে হয়।

আর এই কয়েক মাস ২৪ ঘন্টা , প্রত‍্যেক মুহুর্তে শতাধিক ক‍্যামেরায় আর মাইকে, অতিথি দের প্রত‍্যেকটি মুহুর্ত ও শ্বাস প্রস্বাস রেকর্ড করা হয় যা কয়েকদিন পরে ভূলতে থাকেন অতিথিরা। দৈনন্দিন জীবন যাপন করতে গিয়ে অতিথিদের মেকাপ ও মুখোশহীন চেহারা বেরোতে শুরুহয়। আর বেধে যায় সংঘাত। সংঘাত আর বিতর্কে; অতিথি দের বেড়ে যায় আরো পরিচিতি। ফলত বিগ বসের ঘর থেকে বেরোলেও জোটে অন‍ান‍্য বিনোদন মূলক বা বিজ্ঞাপন জগতের কাজ।

এই কয়েক মাস থাকতে থাকতেই ভোটের মাধ্যমে এক এক করে অতিথি বিদায় নিতে থাকেন বিগ বসের প্রাসাদ থেকে। এই প্রাসাদে থাকার জন‍্য অতিথিদের দেওয়া হয় তাদের বার্ষিক আয়ের দশগুন টাকা পারিশ্রমিক হিসাবে।

তাই সব মিলিয়ে বহু জনপ্রিয় ব‍্যাক্তি প্রকাশ‍্যে স্বীকার না করলেও অপেক্ষা করে থাকেন বিগ বস এর আমন্ত্রণের।

এবারে বিগ বসের ঘরে প্রথম ১৬ জন অতিথি যারা থাকবেন তারা হলেন – Kanika Mann, Munawar Faruqui, Madirakshi Mundle, Mohit Malik, Tina Dutta, Prakruti Mishra, Shivin Narang,  Jannat Zubair, Shivangi Joshi, Divyanka Tripathi, Faisal Shaikh, Rajeev Sen, Charu Asopa, Harshad Chopra, Farmani Naaz,  Paras Kalnawat.

কলকাতা থেকে নুসরত জাহানের বিগবসে যাবার কথা উঠলেও নুসরত থাকছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!