Home » ৫৫ ডিগ্রির মধ্যে শুটিং। মিতিন মাসির শুটিংয়ে কোয়েলের অবস্থা হয়েছিল নাজেহাল…

৫৫ ডিগ্রির মধ্যে শুটিং। মিতিন মাসির শুটিংয়ে কোয়েলের অবস্থা হয়েছিল নাজেহাল…

শোভন মল্লিক , কলকাতা: অবশেষে শুটিং শেষ হয়েছে মিতিন মাসির। এক ঝাঁক তারকা ও অভিজ্ঞ পরিচালকের সাথে কাজ করে তিনি বেজায় খুশি । কিন্তু এর মাঝেই ৫৫ ডিগ্রিতে শুটিং করতে গিয়ে গরমে হতে হয়েছিল তাদের তন্দুরি হওয়ার জোগাড়। শুটিংয়ের মজার সঙ্গে, তিক্ততার অভিজ্ঞতাও শেয়ার করলেন কোয়েল মল্লিক।

মিতিন মাসির শুটিংয়ের জন্য সারা ভারতবর্ষের এই জঙ্গল থেকে সেই জঙ্গলে ঢো মারতে হয়েছিল সকলকেই। গ্রীষ্মের গরমের মধ্যে প্রচন্ড কষ্ট করে শুটিং করতে হয়েছিল তাদের। শুধু মিতিন মসির চরিত্রই চ্যালেঞ্জিং এমনটা নয়। শুটিং করতে গিয়ে তাদেরও সম্মুখীন হতে হয়েছে নানা চ্যালেঞ্জের । কোয়েল বলেন, ৪৭° গরমে ঝলসে এবং সেকে যাওয়ার পরেও আমরা শুটিং করেছি। এবার সারণ্ডার জঙ্গলে আমরা শুটিং করেছি। শুধু তাদের নয় মিতিনের জার্নিও এইবারে অন্যরকমের।

তিনি আরো বলেন, মিতিন মাসির চরিত্র তার বরাবরই প্রিয়। মিতির মাসির চরিত্রে অভিনয় করতে পেরে নিজেকেও সৌভাগ্যবতী বলে মনে করছেন কোয়েল মল্লিক। এত চ্যালেঞ্জের মধ্যে দিয়ে এই শুটিং শেষ করার পরে । দর্শক যাতে মিতিন মাসিকে ভরপুর ভালোবাসা দেয় সেটাই কামনা করছেন কোয়েল।

কোয়েল ছাড়াও অনেককেই হতে হয়েছে এই সমস্ত অভিজ্ঞতা স্বীকার। এইবারে দলে ছিলেন অনেকেই । পরিচালক অরিন্দম মিতিন মাসিকে দাঁড় করিয়েছে নানা রহস্যের মুখে।

এক কথায় পরিচালক অরিন্দম যেন রহস্যের মধ্যেই আটক করে রেখেছেন নিজেকে। না না, গোয়েন্দা গল্পকে নিয়ে আসছেন পর্দায় । ‘রক্তবীজ’ ছবির শুটিংও শেষ হয়ে গিয়েছে । পুজোতেই রিলিজ করতে চলেছে ‘রক্তবীজ’ ।

এই গরমে শুটিং করতে গিয়ে বিভিন্ন হিরো হিরোইনদের অবস্থা বেজায় খারাপ। একদিকে যেমন কোয়েল,অন্য দিকে দেব। দুইজনেরই অবস্থা শুটিং এই হয়েছে নাজেহাল ।

দেব নিজেও মধ্যপ্রদেশে শুটিং করতে গিয়ে ঝলসে গিয়েছেন। অন্যদিকে নুসরাত এবং ঋতুপর্ণা ‘শিকার’ ছবির শুটিং করতে গিয়ে অবস্থা খারাপ হয়েছে। অর্থাৎ সকলেই সকলের কাজ নিয়ে প্রচন্ড ব্যস্ত। সঙ্গে দর্শকদেরও নতুন নতুন কাজ উপহার দেওয়ার জন্য কোমর বেঁধেছে সকলে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!