Home » প্রথম সিজনের সাফল্যের,পর দ্বিতীয় সিজন নিয়ে আসছে নাইট ম্যানেজার

প্রথম সিজনের সাফল্যের,পর দ্বিতীয় সিজন নিয়ে আসছে নাইট ম্যানেজার

স্বর্ণালী পাত্র, কলকাতা: চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ১৭ তারিখ দ্যা নাইট ম্যানেজারের প্রথম সিজন মুক্তি পেয়েছিল hotstar এর পর্দায়। সেখানে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল আদিত্যের রয় কাপুরকে। প্রথম সিজন এই চমৎকার সাড়া পেয়েছিলেন এই সিরিজের নির্মাতারা। এবার জুন মাসের ৩০ তারিখ আসছে “দ্যা নাইট ম্যানেজারের” দ্বিতীয় সিজন।

মুক্তির ঠিক এক মাস আগে বুধবার সমাজমাধ্যমের পাতায় মুক্তি পেল “*দ্যা নাইট ম্যানেজার ২”এর পোস্টার। আদিত্য রায় কাপুর,অনিল কাপুর সকলেই সেই পোস্টার শেয়ার করেন নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে। এই সিরিজে একটি হোটেলের রাতের ম্যানেজার হিসেবে পর্দায় আসেন আদিত্য রয় কাপুর। তার অভিনীত চরিত্রটির নাম ছিল শান। তাকে সিরিজে একজন প্রাক্তন নৌবাহিনীর কর্মচারী হিসেবেও দেখা গিয়েছিল। অপরদিকে, স্পাই থ্রিলার ঘরানার এই সিরিজে খলনায়ক হিসেবে দেখা গিয়েছিল অনিল কাপুরকে। তার অভিনীত চরিত্রটি ছিল শৈলেন্দ্র রাংতা ওরফে শেলী, যিনি ছিলেন বেআইনি অস্ত্র ব্যবসায়ী। এছাড়াও, সিরিজটিতে অভিনয় করতে দেখা যায় শোভিতা ধুলিপালাকে।

২০১৬ সালে মুক্তি পাওয়া ব্রিটিশ টেলিভিশন সিরিজ “দা নাইট ম্যানেজার” – এর ভারতীয় সংস্করণ হল এই সিরিজটি। ব্রিটিশ সিরিজের জোনাথন পাইনের চরিত্র অবলম্বনে লেখা শান্তনু সেনগুপ্ত চরিত্রে অভিনয় করেছেন আদিত্য। “দ্যা নাইট ম্যানেজার” – সিরিজের সাফল্যে ও আদিত্যর কাজের প্রশংসা করতে ভিডিও কলও করেন ব্রিটি সিরিজের জনাথন পাইন তথা টম হিল্ডস্টন। পছন্দের এই ওয়েব সিরিজে নতুন কি টুইস্ট অপেক্ষা করছে, তাই নিয়ে যথেষ্ট কৌতুহল রয়েছে দর্শক অনুরাগীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!