Home » শিব পূজো নিয়ে সারা আলি খান-কে বারংবার পড়তে হয়েছে বিভিন্ন প্রশ্নের মুখে।সেই সমালোচনারই কড়া জবাব দিলেন সারা…

শিব পূজো নিয়ে সারা আলি খান-কে বারংবার পড়তে হয়েছে বিভিন্ন প্রশ্নের মুখে।সেই সমালোচনারই কড়া জবাব দিলেন সারা…

শোভন মল্লিক, কলকাতা: সারা আলি খানের শিব ভক্তি নিয়ে বারংবার উঠেছে বিভিন্ন বিতর্ক। কিন্তু সেই বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে সারার শিব ভক্তি রয়েছে অটল। এবার সে সব সমালোচকদের উদ্দেশ্যেই সারা দিলেন পাল্টা জবাব। তিনি বলেন, তাঁর বিশ্বাস একান্তই তাঁর। কে কী বললো তাতে তাঁর কিছু যায় আসে না।

সারা এবং বিকি কৌশলের ছবি ‘যারা হাটকে যারা বাচকে’ মুক্তি পেতে চলেছে ২ জুন, শুক্রবার অর্থাৎ আজ। ছবির প্রচারের জন্য তাদের ঘুরে বেড়াতে হচ্ছে গোটা ভারতবর্ষ। তেমনই উজ্জয়ীনিতে মহাকাল মন্দিরেও যান তারা। সেখানে পুজো দিতেও দেখা যায় সারা আলি খানকে। এমনকি মন্দিরে পুজো দেওয়ার পর-মুহুর্তে বিভিন্ন ছবি ও পোস্ট করে সারা। তারপরেই সোশ্যাল মিডিয়াতে সারা আলি খানকে নিয়ে ওঠে ট্রোলের ঝড়। তাকে এবং তার ধর্মকে নিয়ে শুরু হয় প্রবল কাদা ছোড়াছুড়ি।

নেটিজেনদের প্রশ্ন কেন মুসলিম হয়ে সে শিব পূজা করবে? যার যা ধর্ম সেটাই মনযোগ সহকারে পালন করা উচিত। তার পুজো করা নিয়ে বিভিন্ন প্রশ্ন তোলে বিভিন্ন মানুষ। এমনকি অনেকে বলে, এটা শুধুমাত্র ছবি প্রমোশন ছাড়া আর কিছুই না । বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হয় সারাকে। কিন্তু সারাও চুপ করে থাকবার পাত্রী নয়। সেও স্পষ্ট দিলেন সবকিছুর জবাব।

শিব পূজো নিয়ে সারা আলি খান-কে বারংবার পড়তে হয়েছে বিভিন্ন প্রশ্নের মুখে।সেই সমালোচনারই কড়া জবাব দিলেন সারা…

অভিনেত্রী এক গণমাধ্যমকে জানান, আমি সাধারণ মানুষের জন্য কাজ করি। যদি আমার কাজ দেখে কেউ সমালোচনা করে বা আমার ভুল ভ্রান্তি ধরে। তা আমি মাথা পেতে নিতে রাজি। তবে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কেউ কোনো প্রশ্ন তুলুক তা আমি কখনোই চাই না। এসব প্রশ্নগুলো দেখে আমার খুবই খারাপ লাগে। তারা এটা বুঝতে চাইছেন না যে আমার বিশ্বাস একান্তই আমার। আমি আজমের শরিফেও যাই, একই ভক্তি নিয়ে আবার মহাকাল মন্দিরেও যাই’।

শিব পূজো নিয়ে সারা আলি খান-কে বারংবার পড়তে হয়েছে বিভিন্ন প্রশ্নের মুখে।সেই সমালোচনারই কড়া জবাব দিলেন সারা…

তিনিও বলেন, আমি এই কাজ বারংবার করব । আমার বিশ্বাস ও ভক্তির দ্বারা আমি সর্বদা শক্তি অনুভব করি । সেই শক্তি দাঁড়াই আমি সমস্ত কাজ করবারও জোর পাই। যে যার বিশ্বাসের উপর ভরসা রেখে সেটা করতে পারে এবং আপনাদেরও সেটা বিশ্বাস করতেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!