Home » GLAMOUR X 2022 PRESS CONFERENCE & EVENT LAUNCH

GLAMOUR X 2022 PRESS CONFERENCE & EVENT LAUNCH

হ্যামার এক্স হাউস মূলক প্রক্রিয়া প্রয়োগ, ড্যান ও ব্র্যান্ড ম্যানেজমেন্ট এ একটি নির্ভরযোগ্য সংস্থা। প্রকৃত প্রতিভা খুঁজে বার করে তাঁদের প্রয়োজনীয় প্রশিক্ষণ দিয়ে, পাদপ্রদীপের আলোয় নিয়ে এসে সঠিক পথে এগিয়ে দেওয়াই আমাদের উদ্দেশ্য। পাশাপাশি বিধি স্টাইল, পোশাক আসাক, অ্যাকসেসরিজ, এক দি নিউজিক ইত্যাদি) প্রদর্শনী ও বিক্রয়ের জন্য পৃষ্ঠপোষকতা করে তাদের নামইীগুলোকে জনপ্রিয় করে তোলারও ব্যবস্থা করা হয়। স্যানার এক্স হাউস ও বিপিএ অ্যাসোরিয়েশনের ছত্রছায়ায় জন্ম নেওয়া গ্ল্যামার এক্স এক্সপো ১১০ আছ মাদার, ট্যাসেন্ট আর ব্র্যান্ড ম্যানেজমেন্ট নির্ভর শিল্প প্রদর্শন গোটা পূর্ব ভারতে নজির তৈরি করেছে।

আমাদের প্রাথমিক লক্ষ্য ফ্যাশন ব্র্যান্ড আর প্রতিভাকে একই সঙ্গে প্রতিষ্ঠা করা এবং উভয় পক্ষের জয় সুনিশ্চিত করা। আমাদের দর্শন ও লক্ষ্য: সমস্ত ট্যালেট, রাড ও টাগেট, হাত প্রেমীদের একটি প্লাটফর্মে নিয়ে এসে বিলের ক্ষেকে করে সকলের সামনে পেশ করা। (ফ্যাশন হাত, হেফাজত হাউস, ম্যাগাজিন ইতাদি)। সমস্ত ব্র্যান্ডকে (ফ্যাশন ব্র্যান্ড, প্রোডাকশন হাউস, ম্যাগাজিন ইতাদি) সেতু গানের মাধ্যমে বৃহৎ রাতে রূপান্তরিত করা।

একটা সঠিক মঞ্চ তৈরি করা যাতে প্রতিমা অম্বেষণই হোক আর এত উপস্থাই হোক, প্রতিটি ক্ষেত্রে প্রত্যেকে যেন নিজেদের সেটা তুলে ধরে সুযোগ প গ্ল্যামার এক্সপো ২০২২ গ্ল্যামার এক্স হাউস এর সঙ্গে হাতে হাত মিলিয়ে তুলে ধরুন আপনার ট্যালেন্ট, ফ্যাশন আর ব্র্যান্ড ২৪ সেপ্টেম্বর ২০২২ সাংবাদিক সম্মেলনের সঙ্গে ইভেন্ট লং পাটি সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর: দশটিরও বেশি জায়গায় অডিশন। ৫ নভেম্বর ২০২২ সেমিফাইনাল : কলকাত। ১৭ ডিসেম্বর ২০২২ : সেমিফাইনাল ২ : কলকাতা। গ্র্যান্ড ফিনালে ও দু দিনের ম্যামার এক্স এক্সপো ৬ – ৭ জানুয়ারি, আমাদের অতিথি: অরিজিৎ দত্ত, সমীক রায় চৌধুরী, নীল ভট্টাচার্য, সায়ন্তনী গুহঠাকুরতা, বান্টি বড়ুয়া, ওম সাহানী।

Management Team Pijush Sarkar (Founder CEO), Pratik Chaumal (Management CMO), Bappaditya Kundu (Management Administrator), Kingshuk Giri (Management PR & Branding Partner), Veddant Mohta, Santanu Guha Thakurata, Rita Maity, Dr. Bidya Roy, Devarshi Kar, Sanju Vijay, Mousumi Nayek

 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!