Home » KLIKK এ রিলিজ হল নতুন ওয়েব সিরিজ “ভাগাড়”

KLIKK এ রিলিজ হল নতুন ওয়েব সিরিজ “ভাগাড়”

করোনা মহামারীতে গৃহবন্দি মানুষ অভ‍্যস্ত হয়েছে অনলাইন মনোরঞ্জনে। শর্ট ফিল্ম থেকে ফিচার ফিল্ম, ননফিকশন শো থেকে ওয়েব সিরিজ সব কিছুই এখন মানুষ তার নিজের সময় অনুযায়ী যখন খুশি, যেভাবে খুশি দেখে নিতে পারে পছন্দের OTT প্ল‍্যাটফর্ম থেকে খুবই সামান্য অর্থের বিনিময়ে।

আর এই মুহুর্তে দেশীয় OTT প্ল‍্যাটফর্ম গুলির মধ‍্যে অন‍্যতম হল “KLIKK” যা বর্তমানে বাজার দখলে অন‍ান‍্য দেশীয় OTT প্ল‍্যাটফর্ম গুলিকে পিছনে ফেলে এগিয়ে চলেছে জনপ্রিয়তার শীর্ষে এবং তাও অন‍্যকোন সংস্থার সাথে গাঠছড়া না বেধে।
একটি OTT প্ল‍্যাটফর্ম যদি তার দর্শকদের একাধিক মনোগ্রাহী কন্টেন্টের মাধ্যমে আনন্দ দিয়ে আকর্শিত করতে পারে এবং তার সাথে সাথে তার প্রযোজক দের লাভের মূখ দেখাতে পারে তবেই সার্থক। যা KLIKK করে উঠতে পেরেছে।

প্রথম থেকেই তাদের পরিবেশিত ওয়েব সিরিজ গুলি, যেমন CHICK FLICK, GANGULLY WEDS GUHA, শব চরিত্র, SEARCH, আমরা2Gayther, রক্তপলাশ, কাটাকুটি, জনিবনি ইত্যাদি প্রত‍্যেকটি মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। এই সাফল্যতার সাথেই KLIKK প্রতি মাসে একটি করে নতূন ওয়েব সিরিজ পরিবেশন করে যা দর্শকদের আকৃষ্ট হবার অন‍্যতম প্রধান কারন। বাস্তব ঘটনার সাথে মিল রেখেই এই ওয়েব সিরিজ গল্প তৈরী হয় যা বর্তমানে দর্শকদের খুবই পছন্দের।
এবার KLIKK এ রিলিজ হল নতুন ওয়েব সিরিজ “ভাগাড়”

পরিচালনা :রাজদীপ ঘোষ
কাহিনী চিত্রনাট্য সংলাপ : অম্লান মজুমদার

সংক্ষিপ্ত কাহিনী

2018 সালে ভাগাড় কাণ্ডে কেঁপে উঠেছিল সারা বাংলা… সেই ভাগাড় কাণ্ডের শিকার হয়েছিল নোনাডাঙার – পরেশও…. বিরিয়ানিতে থাকা পচা বিড়ালের মাংস কেড়ে নিয়েছিল তার একমাত্র সন্তানের জীবন… তারপর থেকেই ভীতু, শিরদাঁড়াহীন, গোবেচারা নিম্নবিত্ত মানুষটাকে আর সহ্য করতে পারে না তার একমাত্র স্ত্রী
পুস্প…. পুরুষত্বের যে বড় অভাব পরেশের মধ্যে… তাইতো পাড়ার কানা বাপির সঙ্গে স্বামীর সামনে শরীর মেলাতে কোন দ্বিধাবোধ করেনা সে… ভেতরে ক্ষতবিক্ষত পরেশ তাই একদিন আত্মহত্যার পথ বেছে নেয়… কিন্তু সে যে বড় ভীতু… ফলে মরার যাবতীয় চেষ্টা একের পর এক ব্যর্থ হতে থাকে… আর ঠিক তখনই খবরের কাগজের একটা নিউজ তার নজরে পড়ে… এক ব্যক্তি সুপারি কিলার লাগিয়ে 50000 টাকার বিনিমেয় বেছে নিয়েছেন যন্ত্রণাহীন মৃত্যু… এইতো মরার সোজা রাস্তা… শুরু হয় সুপারি কিলারের খোঁজ….
অন্যদিকে ইউটিউবার অনির্বাণ তার নিজস্ব চ্যানেলের জন্য ভিডিও বানাতে গিয়ে এক জাল বেবিফুড ফ্যাক্টরির হদিস পায়… এর মালিক ইকবাল শাহেরিয়া… তার ছবি দেখে চমকে ওঠে অনির্বাণ.. এতো ইদ্রিস আলী… নোনাডাঙ্গা ভাগাড়কাণ্ডে পচা মাংসের জালিয়াতি ব্যবসায় অ্যারেস্ট হওয়া কুখ্যাত সমাজবিরোধী… আজ যেমন সে সুপারি কিলার, তেমনই গোপনে চলে তার জাল বেবিফুডের ব্যবসা…তার কাছেই সুপারি দিতে আসে নোনাডাঙার পরেশ….মৃত্যুর রফা হয় 50 হাজার টাকায়…মরার আগে শেষ খাওয়া খেয়ে নিতে পরেশ ঢোকে ফুটপাতের হোটেলে…সেখানেই পরেশ কে লক্ষ্য করে গুলি চালায় ইকবালের গুন্ডারা… কিন্তু দুর্ভাগ্য…গুলি লাগে অন্য এক ব্যক্তির গায়ে…. চোখের সামনে মৃত্যু যন্ত্রনা কত ভয়ংকর তা আজ হারে হারে টের পায় পরেশ…. না,আর মৃত্যু নয়…এবার বাঁচতে চায় পরেশ… কি হবে এবার?….তার পিছনে পড়ে গেছে সুপারি কিলারের দল…
অন‍্যদিকে অর্নিবানকে সামলাতে মাঠে নামেন inspector লাহা…জাল বেবী ফুডের ভিডিও ফুটেজ যদি একবার public হয়ে যায়, তাহলে সর্বনাশ…এক ছক সাজায় লাহা…কি হবে এবার?…অর্নিবান কি পারবে ইকবাল ও লাহার সমস্ত plan বানচাল করতে?…কিভাবে ঘটেছিল ভাগাড়কান্ড?…কি তার ইতিহাস?…এসব যাবতীয় অজানা কাহিনী উঠে আসবে ক‍্যানভাসে….এক নতুন জানালা খুলে দেবে কাহিনী প্রবাহ ” #BHAGAR ”

কলাকুশলী

কাহিনী চিএনাট‍্য সংলাপ : অম্লান মজুমদার
অতিরিক্ত সংলাপ : অসীম মূর্খাজী..
প্রযোজনা : SKYPAN’S COMMUNICATION
সহ প্রযোজনা : দেবাশীষ চক্রবর্তী (Chakraborty Production Int)
চিএগ্রহন: সুদীপ্ত মজুমদার
শিল্প নির্দেশনা : মৃদুল -শাশ্বতী
সহযোগী পরিচালনা :রোহিত দে
মেকআপ : রামচন্দ্র রজক
পোশাক পরিকল্পনা :মুনমুন- অনুস্কা
সহকারি পরিচালক :রুপক.বাণী.মুনমুন.রাজীব
কার্যনির্বাহী প্রযোজক : শান্তনু মুর্খাজী
লাইন প্রযোজক :সুরজিৎ সাহা
সঙ্গীত : প্রাঞ্জল দাস
গনমাধ‍্যম প্রচার : রানা বসু ঠাকুর

অভিনয়

সব‍্যসাচী চৌধুরী
রজতাভ দত্ত
ঐন্দ্রিলা শর্মা
অম্লান মজুমদার
বিপ্লব ব‍্যানার্জী
প্রীতম দাস
পূজা সরকার
গার্গী দাস
শক্তি দে
মৌ ভট্টাচার্য
সুমন্ত মূখার্জী

 

Please do subscribe our YouTube Chanel For more Notifications .

 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!