Home » অসম বয়সের প্রেম ”বিসমিল্লা” মুক্তি পেল

অসম বয়সের প্রেম ”বিসমিল্লা” মুক্তি পেল

করোনা মহামারির জন‍্য আটকে ছিল বহু বাংলা চলচ্চিত্র। যার মধ‍্যে “বিসমিল্লা” অন‍্যতম। পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তের ছবি “বিসমিল্লা” বাংলা চলচ্চিত্র কে আরো একটু পরিনত করতে চলেছে বলেই আমাদের ধারনা।
ইতিমধ্যেই বাংলা সিনেমা অতীতের তুলনায় বেশ সাহসী পদক্ষেপ নিতে শুরু করেছে। খুব সহজ কথায় বলতে গেলে হিন্দি ছবির নকল করা কমার্শিয়াল ছবি আর সেই অর্থে চলেনা। অন‍্যদিকে অনেক দিন পর বাঙালি একটু একটু করে উত্তম সুচিত্রার নেশা কাটিয়ে উঠছে।
উত্তম সুচিত্রা-র স্বর্ন যুগের ছবি থেকে হয়তো আমরা কোনদিনই আসক্তহীন হতে পারবো না কিন্তু নতুন ধারার বাংলা চলচ্চিত্র বাঙালি কে আবার নতুন করে হল মূখি করে তুলেছে।

এবার ঋদ্ধি সেন আর শুভশ্রীর জুটি নিয়ে নতুন গল্প বিসমিল্লা। ছবির মুল পোষ্টারে দেওয়া ছবি দেখলেই বোঝা যাচ্ছে এই গল্পে সানাই এর একটা ভূমিকা আছে তার সাতে অসম বয়স্ক নায়ক আর নায়িকা।

সানাইয়ের সুর কিভাবে একটা অসম বয়সের প্রেম তৈরী করতে পারে এবং তাদের পরিনতি কি হতে পারে সেই গল্পের শুরু বিসমিল্লা।

যদিও হিন্দু সমাজে রাধা কৃষ্ণের প্রেম কে বাঙালী তথা হিন্দু সমাজ ভক্তির সাথে সম্মান করলেও অসম বয়সী প্রেম বা সম্পর্কে থাকে কঠোর আপত্তি কিন্তু সমাজ পরিবর্তন হয়েছে। সম্পর্কের মধ‍্যে অসম বয়স আর কোন বাধা হতে পারে কিনা সেই গল্প জানতে আপনাদের যেতেই হবে আপনার কাছের প্রেক্ষাগৃহে বিসমিল্লা দেখতে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!