Home » আবাসনে শান্তিভঙ্গের অভিযোগে দেবের বিরুদ্ধে মামলা রুজু হাইকোর্টে।

আবাসনে শান্তিভঙ্গের অভিযোগে দেবের বিরুদ্ধে মামলা রুজু হাইকোর্টে।

এই মুহুর্তের বাংলা চলচিত্রের প্রধান ও প্রথম মুখ দেব। সম্প্রতি ইন্ডাস্ট্রিয়াল প্রমোশনের বৈঠকে মাননীয়া মূখ‍্যমন্ত্রী মমতা বন্দোপাধ‍্যায় তাকে শাহরুখ খানের পরিবর্তে বাংলার নতুন ব্র‍্যান্ড আম্বাসাডার হিসাবে নিয়োগ করেন। কিন্তু আজ বাংলার এই ব্র‍্যান্ড আম্বাসাডারের বিরুদ্ধে আবাসনে শান্তিভঙ্গের দায়ে হাইকোর্টে মামলা দায়ের করলেন তারই প্রতিবেশি।

দক্ষিন কলকাতার প্রিন্স আনোয়ার শাহ রোডে অবস্থিত একটি বিখ‍্যাত মল লাগোয়া আবাসনে থাকেন দেব। তার ফ্ল‍্যাটের ঠিক নিচের ফ্ল‍্যাটেই থাকেন বৃদ্ধ দম্পতি নিকোলাস ওয়ারেন বার্ড ও তার অসুস্থ  স্ত্রী। তার অভিযোগ দেবের ফ্ল‍্যাটে প্রায় সময়েই নানান সাউন্ড রেকর্ডিং এর কাজ এছাড়াও চলে হুড়োহুড়ির শব্দ। সেই শব্দের ফলে তার স্ত্রী আরো অসুস্থ হয়ে পড়েন বলেই দাবি নিকোলাসের।

নিকোলাস আরো জানান, এ বিষয়ে তিনি দেব কে একাধিক বার জানালেও দেব তার এই অভিযোগকে গুরুত্ব দেননি। ফলত অসুস্থ স্ত্রী কে শব্দের হাত থেকে বাঁচাতে তিনি হাইকোর্টের দারস্থ হন। যদিও হাইকোর্টের সিঙ্গেল বেঞ্চ তাকে নগর দেওয়ানি আদালতে যেতে বলেন। নিকোলাস তার পরে ডিভিশন বেঞ্চের দারস্থ হলে ডিভিশন বেঞ্চ মামলাটিকে কলকাতা পুরসভার লাইসেন্স বিভাগের আওতায় আনেন।

পুরসভা আইন অনুযায়ী বসতবাড়িতে বা ফ্ল‍্যাটে কোন বানিজ‍্যিক কাজ করা যায়না। কিন্তু দেব সেই কাজ করে আবাসনের শান্তিভঙ্গ করছেন। পুরসভা যদি যথোপযুক্ত বিচার না করে তাহলে নিকোলাস আবার হাইকোর্টের দারস্থ হবেন। নিকোলাসের স্ত্রী বিগত বেশকিছু বছর ধরে ব্রেন ষ্ট্রোকে অসুস্থ। দেবের ফ্ল‍্যাটের নানান শব্দে তিনি আরো অসুস্থ হয়েছেন।

দেবের আইনজীবী ইতিমধ্যে কোর্টে একটি হলফনামা দিয়ে বলেছেন দেব তার ফ্ল‍্যাটে কোন রকম ব‍্যাবসায়িক কাজ করেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!