Home » এবার “ইডি”-র তলব টলি অভিনেতা বনি সেনগুপ্ত কে? নজরে আরো তিন অভিনেত্রী।

এবার “ইডি”-র তলব টলি অভিনেতা বনি সেনগুপ্ত কে? নজরে আরো তিন অভিনেত্রী।

রাজ‍্য রাজনীতির বাজার বেশ কিছুদিন ধরেই বেশ গরম আবহাওয়া। কয়লা পাচার, গরু পাচার ও নিয়োগ দূর্নীতির অভিযোগে রাজ‍্যের শাষক দলকে একের পর এক নিশানা করেচলেছে কেন্দ্রীয় সরকার বা রাজ‍্যের বিরোধী দল। বীরভূমের বাহুবলী অনুব্রত মন্ডল কে সদ‍্য ইডি দিল্লিতে নিয়ে গিয়ে জেরা শুরু করেছে। ইতিমধ্যেই নাকি অনুব্রত ইডির জেরার সামনে ভাঙতে শুরু করেছেন, এই খবর যখন সংবাদের শিরোনামে ঠিক তখনই আসে আরেকটি চাঞ্চল্যকর তথ‍্য।

নিয়োগ দূর্নীতি মামলায় অভিযুক্ত হুগলীর যুব তৃনমূল নেতা কুন্তল ঘোষ কে গ্রেফতার করাল পর ক্রমাগত জেরা করছিল ইডি। আর কিছুক্ষন আগেই ইডি তলব করে টলিউডের অন‍্যতম নায়ক বনি সেনগুপ্ত কে। কুন্তল ঘোষ  নিয়োগ দূর্নীতির টাকা টলি ইন্ডাস্ট্রিতেও বিনিয়োগ করেছিলেন সে খবর আসছিল অনেকদিন ধরেই। এবার সেই সুত্র ধরেই ইডি তলব করলো বনি সেনগুপ্তকে। প্রসঙ্গত বনি সেনগুপ্ত ছিলেন বিজেপি সদস‍্য।

তিনি গত জানুয়ারি ২০২২ এ বিজেপি ত‍্যাগ করেন। অন‍্যদিকে অনেক আগে থেকেই বনি সেনগুপ্তের মা পিয়া সেনগুপ্ত ও বান্ধবী কৌশানী তৃনমূল সদস‍্য এবং কৌশানী তৃনমূল কংগ্রেসের হয়ে ভোটেও দাড়িয়েছেন।

তাহলে কি বিজেপি দশ ছাড়ার পুরস্কার পেলেন বনি সেনগুপ্ত নাকি কুন্তলের থেকে সত‍্যিই টাকা নিয়ে ছিলেন বনি এটাই এখন মূল বিষয় হয়ে দাড়িয়েছে। যদিও একই সাথে আরো তিন টলি অভিনেত্রীর দিকেও কড়া নজর রেখেছে ইডি। আমরা যোগাযোগ করার চেষ্টা করেছিলাম বনি সেনগুপ্তের সাথে কিন্তু সে চেষ্টা বিফল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!