Home » এবার দেব, পুস্পার স্টাইলে টুইট করলেন – কিশমিশ , নাম শুনকে ড্রাই ফ্রূট সামঝে কয়া ?

এবার দেব, পুস্পার স্টাইলে টুইট করলেন – কিশমিশ , নাম শুনকে ড্রাই ফ্রূট সামঝে কয়া ?

আল্লু আরজুন অভিনীত পুস্পা রাজের দাপট ছিল চরমে , এবং সেই কারনেই বহু সিনেমার রিলিজ আটকে রাখতে বাধ্য হয়েছিলেন বহু প্রযোজক ও পরিচালক । পুস্পা রাজের দাপট এতোটাই চরমে ছিল যে আল্লু আরজুন কে নকল করেছে ভারতের আবাল বৃদ্ধ বনিতা। পুস্পারাজ সিনেমা তে বেশ কয়েক টি বিখ্যাত ডায়লগের মধ্যে অন্যতম ছিল – ” নাম শুনকে ফায়ার সামঝে কয়া ? ফায়ার হু মে, ফায়ার !” এবার ঠিক সেই ডায়লগের অনুকরন করে বাংলার মহানায়ক দেব টুইট করলেন তার নতুন ছবি ”কিশমিশ” এর জন্য । সদ্য মুক্তি প্রাপ্ত ”কিশমিশ” গত কাল বিকেলের শো টি ছিল হাউস ফুল, আর তাতেই কিশমিশের প্রযোজক ও নায়ক দেব মজা করে টুইট করলেন – “নাম শুনকে ড্রাই ফ্রূট সামঝে কয়া ? ফায়ার হ্যা বো ফায়ার” সাথে সাথে তার অনুরাগী দের ও দর্শকদের কেও ধন্যবাদের সাথে কৃতজ্ঞতা জানিয়েছেন।

অন্যদিকে দেবের কিশমিশের সাথে সাথে রিলিজ করেছিল জিতের রাবন। এবার প্রতিযোগিতা কিশমিশ বনাম রাবনের । দেখা যাক এই প্রতিযোগিতায় কে এগিয়ে থাকেন!

 

করোনা কালের পর আস্তে আস্তে বাংলা সিনেমাও ব্যাবসায়িক ভাবে সাফল্য ফিরে পাচ্ছে । ওটিটি প্লাটফর্মের মায়া কাটিয়ে মানুষ আবার হল মুখি হয়েছেন । বাংলা সিনেমার প্রযোজক ও পরিচালকরাও এর জন্য দারুন খুশি । একটা কথা মান্তেই হবে, যদি ভালো সিনেমা তৈরি হয় তাহলে তার দর্শক ও ভালোই পাওয়া যাবে।

https://twitter.com/idevadhikari/status/1520735906340114432

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!