Home » কন‍্যাদান সিরিয়ালের ৭০০ পর্বের উদযাপন

কন‍্যাদান সিরিয়ালের ৭০০ পর্বের উদযাপন

বাংলার ছোট পর্দার দর্শকদের মনোরঞ্জনের সব থেকে বড় এবং আগ্রহের হল বাংলা সিরিয়াল। সে যতই বাংলা সিনেমার হাল ফিরুক বা ওটিটি প্ল‍্যাটফর্মে আসুক নানান ধরনের ওয়েব সিরিজ, বাঙালি মা বোনেদের আজীবনের আগ্রহ বাংলা সিরিয়াল কে ঘীরেই। সহজ ভাষায় বলতে গেলে মা বোনেদের গসিপের মূল বিষয় বস্তু এখন বাংলা সিরিয়ালের সাংসারিক কুটনীতি।

তাই বাংলা সিরিয়ালের এই দর্শকদের মনোরঞ্জনের অন‍্যতম ঠিকানা সান বাংলা টিভি চ‍্যানেলের বাংলা সিরিয়াল গুলি এবং বর্তমানে সব থেকে অধিক জনপ্রিয় হয়ে উঠেছে “কন‍্যাদান” সিরিয়াল টি।

অরিন্দম গঙ্গোপাধ্যায়, মানসী মুখোপাধ‍্যায়, প্রিয়া মালাকার সহ বাংলার বেশ পরিচিত অভিনেতা অভিনেত্রীদের অভিনয় বাংলার মা বোনেদের মন জয় করে নিয়েছে। বলাবাহুল‍্য অবসর সময়ে মা বোনেদের গসিপের মুল বিষয় এখন “কন‍্যাদান”

“কন‍্যাদান” গল্পের এর মূল বিষয় বাঙালির ঘরোয়া সামাজিকতা নিয়েই। বাবা তার আদুরে মেয়ে কে ছোট থেকে আদর যত্নে বিয়ে দেবার পর চোখের জল না ফেলে কঠিন থাকতে হয় কারন বাবা দের ভাঙতে নেই। সংসারের অন‍্যদের ও তথা অনান‍্য যাবতীয় দায়িত্ব তার কাধেই থাকে। অন‍্যদিকে, মেয়ে কে ছোট থেকেই শেখানো সেই পুরাতন মিথ, শ্বশুরবাড়িই মেয়েদের আসল বাড়ি। সেখানে আত্মীয়দের মানিয়ে চলা, কে কি বলবে সেই সব ভেবে কাজ করা, সকলের মন জুগিয়ে চলা ইত্যাদি কিন্তু এখানে বাবার ভূমিকা টা অন‍্যরকম কারন তিনি মনে করেন তিনি বাবা হবারও আগে তিনি একজন পুরুষ। নতুন সংসারে প্রচণ্ড সমস‍্যার সামনে পড়েও মুখ খোলেনা মেয়েরা। এখানে তাই মা মরা মেয়েদের শিখিয়েছেন কি ভাবে ঘুরে দাড়াতে হয়। মুল‍্যবোধ ও কর্তব্য। এই সব নিয়েই “কন‍্যাদান” এর চাহিদা বেশ ভালো।

সম্প্রতি ৭০০ পর্ব অতিক্রান্ত হল ” কন‍্যাদান”এর। সব কলা কুশলীরা মিলে কেক কেটে উদযাপন হল এই সাফল‍্য। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমাদের প্রতিনিধি। আপনাদের জন‍্য রইলো সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!