Home » কলকাতায় সপরিবারে অক্ষয় কুমার , করে গেলেন তার নতুন ছবির প্রচার – EXCLUSIVE

কলকাতায় সপরিবারে অক্ষয় কুমার , করে গেলেন তার নতুন ছবির প্রচার – EXCLUSIVE

আজ সকাল থেকেই আমাদের প্রিয় শহর তিলোত্তমা দেশের প্রিয় অ্যাকশন হিরোর জ্বরে কাঁপছিল। আজ তিনি অর্থাৎ স্বয়ং অক্ষয় কুমার নিজে কোলকাতার কসবার একটি মলে এসে তার আগামী নতুন ছবি ”RAKSHA BANDHAN” ( রাখী বন্ধন ) এর প্রচার করে গেলেন। আগামী ১১ই আগস্ট ২০২২ শে দেশ জুড়ে রাখী পূর্ণিমা পালিত হবে। সব বোনেরা তাদের ভাই দের হাতে রাখী বেঁধে তাদের বিপদে আপদে পাশে থাকার প্রতিজ্ঞা বদ্ধ হোবে। আর এই রাখী বন্ধনের দিন-ই গোটা দেশ জুড়ে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের নতুন হিন্দি ফিল্ম ”RAKSHA BANDHAN” ( রাখী বন্ধন )।

বেশ কয়েক বছর ধরেই অক্ষয় কুমার তার অ্যাকশন হিরোর মুড বদলেছেন। সমাজে কুসংস্কার ও নানান সামাজিক সমস্যা থেকে দেশের মানুষ কে সচেতন কোরতে শুরু করছেন বেশ কিছু অন্য ধরণের গল্প । যেমন – প্যাড ম্যান , টয়লেট ইত্যাদি । এই গল্পগুলি বা চলচিত্র গুলী গোটা দেশে এবং দেশের বাইরে পর্যন্ত দারুণ ভাবে সাড়া ফেলেছিল।

                                                                            

এবারের”RAKSHA BANDHAN” ( রাখী বন্ধন ) এর গল্পটিও একটি পারিবারিক গল্প। যেখানে চার বোন ও এক ভাই । একটি মধ্যবিত্ত পরিবারে (অক্ষয় কুমার) লালা কেদার নাথ সামান্য একটি চার্ট সেন্টার এর দোকান চালান। সেখান থেকে তার যা আয় হয় টা খুবই সামান্য । এ দিকে লালা কেদার নাথ তার মাকে মৃত্যু শয্যায় তার মা কে প্রতিশ্রুতি দেয় যে সে তার চার বোন কে পড়াশোনা শিখিয়ে প্রতিষ্ঠিত করে সুপাত্রের সাথে বিয়ে দিয়ে তবেই সে বিয়ে করবে। লালা কেদারনাথ তার সেই চেষ্টা মন প্রাণ দিয়ে বাস্তবে করার চেষ্টা কোরতে থাকে কিন্তু সে তার শৈশবের প্রেম স্বপ্নার সাথে তার রোমান্টিক জীবন নিয়ে হেঁচকি খেতেও থাকে। যাইহোক, তার বোনদের প্রতি লালার প্রতিশ্রুতি তার এবং স্বপ্নার প্রেমের গল্প বন্ধ করার জন্য একটি বড় বাধা হয়ে দাঁড়িয়েছে।লালার ব্রতের গুরুত্ব বুঝতে পেরে স্বপ্না তার লক্ষ্য অর্জন না হওয়া পর্যন্ত অপেক্ষা করার সিদ্ধান্ত নেয়। 

 

আজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই ফিল্মের প্রযোজক ও পরিচালক আনন্দ এল রাই সহ অক্ষয় কুমার ও এই ফীল্মে তার চার বোনের চরিত্রে অভিনয় করেছেন শাদিয়া খাতীব, দীপিকা খাণ্ণা , সৃতি শ্রীকান্ত ও শাহ জামিন কোর । এই ফিল্মটির দেশের বহু শহরে প্রচার কোরতে একটি বিশেষ ট্যুর পরিকল্পনা করে দুবাই, পুনে, হায়দ্রাবাদ, আমেদাবাদ ইন্দোর সহ কোলকাতা শহরে এসে পৌছায়।

পরিচালক থেকে অভিনেতা অভিনেত্রীরা সকলেই তাদের শুটিঙের অভিজ্ঞতা শেয়ার করলেন আমাদের কাছে তার সাথে এই ফিল্মের মাধ্যমে ভাই বোনের মধ্যেয় সম্পর্কও কতটা গভীর হওয়া উচিৎ সেই নিয়েও বক্তব্য রাখলেন। এছাড়াও অক্ষয় কুমার কোলকাতা শহরে তার কাটানো পুরানো দিনের কিছু সৃতি রোমন্থন ও করলেন।

 

Colour Yellow Production, Zee Studio, ও Cape of Good Films এর আমন্ত্রণে আমরা আমন্ত্রিত ছিলাম এই অনুষ্ঠানে । আর আপনাদের জন্য রইলো এই অনুষ্ঠানের ভিডিও । আপনাদের কাছে আমাদের আবেদন আমাদের ইউটিউব চ্যানেলটি ফলো কোরতে ভুলবেন না ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!