Home » চলে গেলেন বরেণ্য অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়

চলে গেলেন বরেণ্য অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়

১৪ই জুন তারিখ টাই বোধহয় নক্ষত্র পতনের দিন।  সুশান্ত সিং রাজপুতের দ্বিতীয় প্রয়াণ দিবসের দিনেই বাংলা নাট্য ও চলচ্চিত্র জগতে ঘটে গেল অ্যারো একটি নক্ষত্র পতন। চলে গেলেন বাংলা নাট্য ও চলচিত্র জগতের প্রখ্যাত অভিনেতা , নাট্যকার ও পরিচালক শুভময় চট্টোপাধ্যায় ।

জীবনের প্রথম দিকে সঙ্গীত চর্চা করতে ভালবাসতেন ।  দূরদর্শন কেন্দ্রে দীর্ঘদিন চাকরীর পর অবসর নেন ২০২০ সালে। অভিনয় করা ছিল তার দ্বিতীয় প্রেম। সদাহাস্য শুভময় দা অভিনয় জগত ও তার বাইরের ছোট বড় সকলের কাছে তিনি ছিলেন খুব কাছের প্রিয় মানুষ। খুব সহজেই মিশেযেতে পারতেন সকলের সাথে। ভালবাসতেন খেতে আর খাওয়াতে ।

নাটকের মঞ্চ থেকে ছোট পর্দা আর বড় পর্দা তে চলচিত্র প্রেমী মানুষের মনে তিনি নিজের জন্য বিশেষ জায়গা দখল করে নিয়েছিলেন। ”চোলাই ” তে সংলাপ লিখে জিতে নিয়েছিলেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ।

২০২১ এ কান ফিল্ম ফেস্টিভালে জিত মাদনানি প্রযোজিত ” হরে কৃষ্ণ ” শর্ট ফিল্মে হরে কৃষ্ণ চ্রিতে অভিনয় করে এনেদিয়েছিলেন সেরা শর্ট ফিল্ম অ্যাওয়ার্ড।

গলার খাদ্যনালী তে ক্যানসার এ আক্রান্ত হয়ে তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। আজ সকাল সাড়ে ৮ না নাগাদ তার মৃত্যু সংবাদ আসতেই বাংলা বিনোদন জগতে নেমে আসে শোকের ছায়া। আজ সকলেরই মন খারাপ ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!