Home » জনি বনি-র মিউজিক লঞ্চ । খুব তাড়াতাড়ি আসছে KLiKK এ

জনি বনি-র মিউজিক লঞ্চ । খুব তাড়াতাড়ি আসছে KLiKK এ

অলীক স্বপ্ন ছুঁতে চাওয়া এক পুলিশ অফিসার আর এক কিশোর দাবাড়ু কি পারবে এই খেলায় জিততে?

সম্প্রতি আলোড়ন ফেলে দিয়েছিলো আকর্ষণীয় teaser poster, 1st look, motion poster ও trailer.
Johny Bonny র trailer প্রায় 2 লাখ views এর কাছে পৌঁছে গেছে!

Now, Revealing the official song of Johny Bonny

Given herewith are the relevant links of the Music Launch of Johny Bonny.

Directed by Abhijit Chowdhury.

Johny Bonny – Title Track LYRICS

সঙ্গীত – আকিব হায়াত।

ভাগ্য চক্র ঘুরে যাবে সকাল হওয়ার আগে
কেটে যাবে দৈন্য দশা শনি
সঠিক দাবার চালে শেষ দানে কিস্তিমাত
বুঝে নেবে জনি আর বনি

দুষ্টু লোকে ধুলো চোখে দিয়ে যদি ভাবতে চায়
করবে চুরি মিথ্যে জারিজুরি
এক নিমেশে ভুল তার কেটে যাবে অন্ধকার
এসে গেছে জনি আর বনি

এ শহরের রন্ধ্রে রন্ধ্রে কালো
আসছে দেখো ওরা জ্বলে উঠছে হাজার আলো
ওহে ধূর্ত ভ্রষ্ট এবার রাস্তা ছাড়ো
উঠে দাঁড়াবে মানুষ তোমার বাজারে বারো

রাজা মন্ত্রী নৌকো চড়ে ঠিক-ই ভেগে যায়
হাতি ঘোড়া যুদ্ধে মরে, পেয়াদা ঝাপায়
অন্ধকারে ঘাপটি মারে কিছু সম্মানিত name
জনি বনি জ্বালবে আলো উল্টে দেবে game
এ শহরের রন্ধ্রে রন্ধ্রে কালো
আসছে দেখো ওরা জ্বলে উঠছে হাজার আলো
ওহে ধূর্ত ওহে ভ্রষ্ট এবার রাস্তা ছাড়ো
জেগে উঠছে মানুষ তোমার বাজারে বারো

জনি আর বনি
জ্বালাবে আলো
জনি আর বনি
জ্বালাবে আলো
————————————–

জনি বনি

এই মাসের শেষে আসতে চলেছে Klikk OTT তে, *Milky Way Films প্রযোজিত অভিজিৎ চৌধুরী নির্দেশিত জনি বনি

সংক্ষিপ্ত কাহিনী

তরুণ পুলিশ অফিসার জনার্দন দাস ওরফে জনি চায় বড় কোনো ইনভেস্টিগেশন কেসের দায়িত্ব পেতে।  তবে বড় কেস তো দূর, জনির পোস্টিং হয় স্থানীয় পলিটিশিয়ান প্রমোদ সেনের বাড়ির নিরাপত্তার তদারকির দায়িত্বে। প্রমোদ সেনের স্ত্রী সুরমা,  জনিকে বাড়ির ছেলে হিসেবে ভালোবাসেন বলে দাবী করেন। প্রমোদের আপত্তি থাকা সত্ত্বেও, বাড়ির বাজার করা থেকে পোষ্য কুকুরের দেখাশুনো, সবরকমের গৃহস্থালি কাজ করাই জনির প্রধান দায়িত্ব হয়ে দাঁড়ায়। বার বার চেষ্টা করা সত্ত্বেও জনি কিছুতেই থানা থেকে ডিউটি চেঞ্জ করতে পারে না।  জনিকে ওর স্ত্রী আঁখির কাছে ডিউটি নিয়ে মিথ্যে গল্প দিতে হয়, কারণ আর যাই ঘটুক জনি কিছুতেই আঁখির চোখে ছোটো হতে পারবে  না।

এর মধ্যে আঁখির দিদির ছেলে, তেরো বছরের বনি, দুর্গাপুরে ওর বাড়ি থেকে পালিয়ে,  জনার্দনদের বাড়িতে এসে হাজির হয়, কলকাতায়  একটা দাবা টুর্নামেন্ট খেলবে বলে। জনি এবং বনির মধ্যে সম্পর্কটা একটু গোলমেলে, অনেকটা টম এন্ড জেরির মত। জনি চায় বনি বড়দের শাসন মেনে কাজ করুক। কিন্তু বনি কিছুতেই বিশ্বাস করে না ছোটরা বড়দের থেকে কম বোঝে। জনি আঁখিকে ডিউটি নিয়ে যাইই গল্প দিতে যায়, বনি সেগুলো গুল হিসেবে ডিক্লেয়ার করে।

জনির ভাগ্যচক্রে হঠাৎ পরিবর্তন আসে যখন তিনজন দুষ্কৃতী প্রমোদ সেনের বাড়িতে অকস্মাৎ হামলা করে এবং জনি অসীম সাহসিকতার পরিচয় দিয়ে নিজে গুলি খেয়ে প্রমোদ সেনদের বাঁচিয়ে দেয়। কিন্তু ঘটনার পর থেকে প্রমোদ সেনের মেয়ে রিমিরও খোঁজ পাওয়া যায় না। জনি কেসটার  ইনভেস্টিগেশনের দায়িত্ব পায়।  জনি তদন্ত করতে শুরু করে ক্রমশ বুঝতে পারে অত্যন্ত পাওয়ারফুল কিছু মানুষ গোটা ঘটনাটার সাথে জড়িয়ে এবং লোকাল থানা আসলে চায় না কেসটার সমাধান হোক। একই সাথে বনির দাবা টুর্নামেন্ট শুরু হয়।

জনি কি পারবে তার কেরিয়ারের প্রথম কেস সল্ভ করতে ?  বনি কি পারবে দাবা টুর্নামেন্টে জিতে নিজেকে প্রমাণ করতে ?  নাকি দুজনকে লক্ষ্য পূরণ করতে  একে অন্যের সাহায্য  নিতে হবে। পরতে পরতে রহস্য, দাবার চাল, অলীক স্বপ্ন ছুঁতে চাওয়া এক পুলিশ অফিসার এবং এক কিশোরের আখ্যান নিয়েই গল্প ‘জনি & বনি’।

প্রযোজক- দেব সরকার, Milky Way Films

কলাকুশলী

কাহিনী, চিত্রনাট্য, পরিচালনা – অভিজিৎ চৌধুরী
প্রযোজক- দেব সরকার, Milky Way Films
চিত্রগ্রহণ- শুভদীপ দে
সঙ্গীত – আকিব হায়াত।
পোশাক পরিকল্পনা- নন্দিনী সেনগুপ্ত
সহযোগী পরিচালনা- অর্পন দেব, অঙ্কন রায়
সহকারী পরিচালনা- সৌরভ সিনহা, অরিন্দম দাশ, প্রিয়াঙ্কা দেবনাথ, তুষিতা ব্যানার্জি, মিতা নায়েক, বিভাস সর্দার
লাইন প্রডিউসার- পীযূষ ঘোষ, অরিন্দম গোস্বামী, বীপ্রজিৎ শীল
মেকআপ আর্টিস্ট- প্রসেনজিৎ ব্যানার্জি
নৃত্য পরিচালনা – তুষিতা ব্যানার্জি।
হেয়ার স্টাইলিস্ট- নমিতা
শিল্প নির্দেশনা- সুভাষ সাহা
গনমাধ্যম প্রচার – রানা বসু ঠাকুর

অভিনয়ে-
দেবাশিস মণ্ডল, স্বস্তিকা দত্ত, অঙ্কিত মজুমদার, কমলেশ্বর মুখার্জি, লোকনাথ দে, অনির্বাণ ভট্টাচার্য, যুধাজিৎ সরকার, শুভস্মিতা মুখার্জি, পুষ্পিতা মুখার্জি, জয়তী চক্রবর্তী, অভ্যুদয় দে এবং তুষিতা ব্যানার্জি।

পরিচালক অভিজিৎ চৌধুরী বললেন

জনি একজন তরুণ পুলিশ অফিসার এবং বনি একজন কিশোর দাবা খেলোয়াড়। তাই সিরিজিটিতে একদিকে যেমন আমাদের দেশের পুলিশি ব্যবস্থার বিভিন্ন দিক ও প্রসঙ্গ উঠে এসেছে, অন্যদিকে দাবা খেলার প্রচুর খুঁটিনাটি একইসাথে সিরিজিটির গল্পে এসেছে। বেশ কিছু প্রাক্তন পুলিশ অফিসার যেমন আমাদের সাহায্য করেছেন পুলিশের সাথে সমাজের বিভিন্ন অংশের অংশের সমীকরণ বুঝতে একইভাবে কিছু খ্যাতনামা দাবাড়ু আমাদের সাহায্য করেছেন দাবা খেলাকে নিখুঁতভাবে গল্পে চিত্রায়ন করতে । বিশেষত আমরা অত্যন্ত কৃতজ্ঞ গ্র্যান্ডমাস্টার দিব্যেন্দু বড়ুয়া এবং তাঁর চেস অ্যাকাডেমির কাছে, আমাদের নানাভাবে সাহায্য করার জন্য।

অভিনেতা দেবাশিস মণ্ডল বললেন

জনার্দন দাসের চরিত্রটির সঙ্গে আমি অনেকাংশেই মিল খুঁজে পেয়েছি। ভাবনাচিন্তা, আদর্শ, ব্যক্তিগত জীবন ও পারিপার্শ্বিক পরিস্থিতিগত টানাপোড়েনের যে মানসিক অবস্থার মধ্যে দিয়ে জনি ওরফে জনার্দন যায় তার সঙ্গে বহু অংশেই আমি সমানুভূতি অনুভব করি। যথেষ্ট চাপের মধ্যে শুটিং হলেও জনার্দন চরিত্রটি করা আমার জন্য একটি অনবদ্য যাত্রা ছিল। চরিত্রটি এই সিরিজের চিত্রনাট্যকার এবং পরিচালক অভিজিৎ চৌধুরীর ভাবনা থেকে উঠে এসেছে । তাই তার সঙ্গেই এই গল্প নিয়ে আলোচনার সময় বুঝতে পারি, এই চরিত্রের মূল দ্বন্দ্ব, যা আমাদেরই সামাজিক এবং ব্যক্তিগত জীবনের থেকে অনুপ্রেরণা নিয়ে তৈরি। যে কারণে এই চরিত্রের সঙ্গে অনেকটাই একাত্ম হতে পেরেছিলাম। বাকিটা কল্পনার ভিত্তিতে এই চরিত্রটিকে একটি বাস্তবিক রূপ দিতে সাহায্য করেছে। সাথে সহ অভিনেতা-অভিনেত্রীদের নির্মিত সহচরিত্রের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করেছে। স্বস্তিকা, অঙ্কন কমলেশ্বর বাবু সহ আরো অনেক অভিনেতা-অভিনেত্রীদের সাথে এবং বিশেষত ক্লিকের সঙ্গে এটি আমার প্রথম কাজ। এই সিরিজ টি আমার অভিনয় জীবনের একটি উল্লেখযোগ্য কাজ হয়ে থাকবে। এই সিরিজের সাথে যুক্ত সকল শিল্পী, পরিচালক ও প্রযোজকদের আমার আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ধন্যবাদ জানাই।

স্বস্তিকা দত্ত বললেন

জনি বনি নিয়ে আমার উৎসাহ অনেক বেশি, কারণ এই প্রথম একটা ক্রাইম থ্রিলার সিরিজে আমি অংশ নিতে পেরেছি এবং আমার প্রথম কাজ ক্লিকের সঙ্গে। গোটা টিমটা এত ভাল যে, কাজটা করতে দারুণ লেগেছে। এছাড়া অভিজিৎ স্যারের নির্দেশনায় এই কাজ করতে পেরেছি তাই, ক্লিকের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।
এই গল্পটা একেবারে ভিন্ন। এছাড়া দেবাশিস কতটা গুণী শিল্পী, সকলেই জানেন। ও খুব ভাল মানুষ এবং কাজটা জানে। সব মিলিয়ে খুব মজা হয়েছে শ্যুটিংয়ের সময়ও। অনেকটা সময় নিয়ে বানানো হয়েছে এই সিরিজটা। তাই আশা করি দর্শকদের খুব ভাল লাগবে।

 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!