Home » তথাগত মুখোপাধ্যায়ের নতুন ছবি “ভটভটি”-র ট্রেলার লঞ্চ হল জনসমুদ্রে | EXCLUSIVE

তথাগত মুখোপাধ্যায়ের নতুন ছবি “ভটভটি”-র ট্রেলার লঞ্চ হল জনসমুদ্রে | EXCLUSIVE

তথাগত মুখোপাধ্যায় নাম টির সাথে বাঙালি বেশ ভালো করেই পরিচিত , ছোটবেলা বেলা থেকেই বাংলা চলচিত্রে অভিনয় শুরু করেছিলেন। পরবর্তী কালে থিয়েটার ও চপল ভাদুরির কাছে অভিনয়ের তালিম নিয়ে বাংলা টেলিভিশন জগতে বেশ কিছু সিরিয়ালের পরিচিত মুখ ছিলেন তথাগত । পরবর্তী কালে চলচিত্র পরিচালনার দিকেও এগিয়ে আসেন তথাগত।

২০১৬ সালে তথাগত তার প্রথম স্বাধীন পরিচালনায় তৈরি করেন একটি স্বল্প দীর্ঘের ছবি – শুঁয়োপোকা । তার দ্বিতীয় শর্ট ফিল্ম Geodesy ২০১৭ সালে মুম্বাই তে জিও ফিল্ম ফেস্টিভ্যাল এ নির্বাচিত হয়েছিল। এ ছাড়া হইচই এর জন্য বুনো নামের একটি ভৌতিক শর্ট ফিল্ম নেট দুনিয়ায় বেশ সাড়া ফেলেছিল। এর সাথে সাথেই তথাগত জাতীয় পুরস্কার প্রাপ্ত সংগীত পরিচালক ময়ুখ ভৌমিকের সাথে ৩ টি  মিউজিক ভিডিও শুট করেন যার মধ্যেয় দুটি ছিল জিংল বেল কাওয়ালি আর হলি বল এই দুটি নেট এ ভাইরাল হয়েছিল। এমন কি বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন ও তথাগত কে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছিলেন।

এবার সেই তথাগতর নতুন বংলা ছবি ” ভট ভটি ”-র ট্রেলার লঞ্চ হল গত কাল । Frame 2 Frame  এর আমন্ত্রনে আমরাও উপস্থিত ছিলাম এই  অনুষ্ঠানে । আমাদের সাথে কথা হল ছবির প্রযোজক, পরিচালক ও অভিনেতা অভিনেত্রী দের ।  এছাড়া এই ছবির পোস্টার -ই মানুষ কে বুঝিয়ে দিয়েছে অনেক আগেই যে এযেন এক মৎস কন্যার সাথে প্রেমের রুপ কথার গল্প। অনেকেই জানেন না তথাগত নিজেও একজন অভিজ্ঞ Under water cinematographer এবং এখানেও পরিচালক তথাগত মুখোপাধ্যায় আমাদের জানালেন – ” ভট ভটি ” ওনার পরিচালিত প্রথম পূর্ণ দীর্ঘের বাংলা চলচিত্র।  বাংলা চলচিত্র প্রযুক্তিগত আবহ বা পার্শ্ব- শব্দের  দিক থেকে এখনও অনেক টাই পিছিয়ে আছে ।  এই চলচিত্রে টেকনিশিয়ান-রা সেই সব রকম যত্নের সাথে কাজ করেছেন যাতে বাঙালি দর্শকের মনে ঠিক যেন রুপ কথার ছাপ রেখে যেতে পারে। এই পৃথিবীতে আগুন আর জল এই দুইয়ের মিশ্রন কোন দিন হবে না কিন্তু আমরা এই দুইয়ের উপস্থিতি উপলব্ধি করতে পারি। ঠিক সেই রকম ভাবেই এখানেও একজন অতি সাধারন মানুষের তার স্বপ্ন আর দৈনিক পরিশ্রমের কাহিনি বলার চেষ্টা করা হয়েছে রুপ কথার আঙ্গিকে। আশাকরি বাঙালি সিনেমা প্রেমিদের ” ভট ভটি ” বেশ ভালো লাগবে।

এই সিনেমার প্রয়োজক সৌম্য সরকার জানালেন- মৎস কন্যার উল্লেখ শতাব্দী জুড়ে বাঙালি সাহিত্য়ের সাথে এবং শৈশবের সাথে জড়িয়ে আছে। তাই তিনি গল্প শোনার সাথে সাথেই রাজি হয়ে গিয়েছিলেন এই চলচিত্র প্রযোজনা করার জন্য। তিনি আরও জানান এই চলচিত্র  ৪২ দিন ধরে ৮২ টি ভিন্ন লোকেশনে শুট করতে হয়েছে এবং এই সিনেমা তে জলের নিচের কিছু দৃশ্য শুট করতে একটি বিশেষ টেকনিশিয়ান দল কাজ করেছে যারা বলিউডে জিন্দেগি না মিলেগি দোবারা, মালাং ইত্যাদি বেশ কিছু হিন্দি ছবি তে কাজ করেছেন।

আপনাদের জন্য রইলো ” ভট ভটি ”-র ট্রেলার লঞ্চের ভিডিও । অবশ্যই আমাদের ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করতে ভুলবেন না , কারন আমরা উৎকোচ, খাবারের প্যাকেট বা উপহারের বিনিময়ে খবর করিনা। বাংলা মনরঞ্জন জগত ও  চলচিত্রের উন্নতিকল্পে আমরা ব্রতি।

 

 

 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!