Home » দক্ষিনি সিনেমার বাজেট কে বাজিমাত করতে আসছে কুম্ভকর্ণ

দক্ষিনি সিনেমার বাজেট কে বাজিমাত করতে আসছে কুম্ভকর্ণ

বেশ কিছুদিন ধরেই মুম্বাই ফিল্ম জগতের অবস্থা খুব একটা ভালো না । একের পর এক ছবি ফ্লপ করছে। লাভের মুখ দেখতে যথেষ্ট বেগ পেতে হচ্ছে প্রযোজক দের । অভিনেতা শুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা সামনে আসার পর থেকেই শুরু হয়েছে মুম্বাই চলচিত্রের দোলাচল অবস্থা। এক এক করে শাহ্রুখ , সালমান ও আমির খান সকলেই বেশ পিছিয়ে পরেছেন। প্রায় ৪ বছর পর আসছে আমির খানের লাল সিং চাড্ডা । অন্যদিকে কোন এক অজ্ঞাত কারনে শাহ্রুখের ডাঙ্কি সিনেমার শুটিং বন্ধ হয়ে আছে। সালমান এর নতুন কোন ছবি সেই অর্থে ভালো লাভের মুখ দেখাতে পারেনি। নেপটিজমের অভিযোগে করন জহার কেও সিনেমা প্রেমিরা প্রায় বয়কট করে রেখেছেন। পারিবারিক খবর ছাড়া মুম্বাই চলচিত্রের সুপার স্টার দের কোন খবর সেই অর্থে খবরের দুনিয়া তেও নেই। এছাড়া অনান্য ছোট বাজেটের হিন্দি সিনেমাও বক্স অফিসে খুব বেশিক্ষন টিকে থাকতে পারছে না ।

অন্যদিকে একের পর এক দক্ষিনি চলচিত্র বাজার দখল করে নিয়েছে যার প্রভাব আগের থেকে অনেক বেশি। মুম্বাই চলচিত্র জগত দক্ষিনি চলচিত্রের বাজেটের কাছে প্রায় মুখ থুবরে পরেছে। বাহুবলী , KGF , RRR এর মত সিনেমা মুম্বাই  ফিল্ম ইন্ডাস্ট্রি কে শীত ঘুমে পাঠিয়ে দিয়েছে। এবার সেই শীত ঘুম থেকে জেগে উঠতে চলেছে ”কুম্ভকর্ণ” ।

দক্ষিনি সিনেমার থেকে প্রায় ১০০ গুন বেশি বাজেট করা হতে পারে বলেই শোনা যাচ্ছে। এনিমেশন আর ভি এফ এক্স এর ওপর ভিত্তি করে হতে চলেছে রামায়নের অন্যতম চরিত্র ”কুম্ভকর্ণ” । এমনকি হলিউড থেকেও আনা হতে পারে এক ঝাঁক স্পেশাল এফেক্টস বিশেষজ্ঞ। কিন্তু কোন প্রযোজক এই কাজ করছেন বা কোন কোন অভিনেতা অভিনেত্রী এই চলচিত্রে অভিনয় করবেন তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সকলেই। কেউ কিছুতেই মুখ খুলতে চাইছেন না । এমন কি পরিচালকের নাম পর্যন্ত জানা যায়নি। এখন শুধু মাত্র পরীক্ষা মূলক ভাবে নানা রকমের রিসার্চ করে চলেছেন এই প্রজেক্টের উদ্যোগতারা ।

তবে সব থেকে অবাক করা বিষয় হল ”কুম্ভকর্ণের” চরিত্রে থাকবেন সঞ্জয় দত্ত । এখানে তাঁকে চেনাই দুষ্কর। এনিমেশনের জাদুতে তার চেহারায় আনা হয়েছে এক বিশালাকার দৈত্য কে। আপাতত বিভিন্ন চলচিত্র থেকে নানান দৃশ্য কে কোলাজ করে একটি পরীক্ষা মূলক টিজার প্রকাশ করা হয়েছে ইউটিউবে। আপনাদের জন্য রইলো সেই ভিডিও ।

 

 

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!