Home » পূজোর আগেঈ পূজোর আমেজ শুভ বিজয়া

পূজোর আগেঈ পূজোর আমেজ শুভ বিজয়া

বৈশালী মণ্ডলঃ পুজো আসতে বাকি মাত্র তিন মাস, ইতিমধ্যেই পুজো প্রস্তুতি নিতে শুরু করে দেশের বিভিন্ন প্রান্তের সমস্ত বাঙালি।
এবার সেই তালিকায় নিজের নাম লেখালেন পরিচালক রোহান সেন।

পুজোর পরেই সিনেমাপ্রেমী দের আরও একবার পুজোর স্বাদ দিতে পরিচালক রোহান সেন আনতে চলেছেন সম্পূর্ণ ভিন্ন ধারার পরিবার কেন্দ্রিক ছবি “শুভ বিজয়া”।

নাম থেকেই বোঝা যাচ্ছে ‘শুভ বিজয়া’-এ দুর্গাপূজার ব্যবস্থা রয়েছে। ছবিটির স্বাদের কথা মাথায় রেখে নির্মাতারা বিজয়া দশমীর পরে এটি মুক্তি দেওয়ার সময়সূচী করেছেন।

কৌশিক গাঙ্গুলি এবং চূর্ণী গাঙ্গুলী প্রথমবারের মতো রিল লাইফে বিবাহিত দম্পতি হিসেবে জুটি বেঁধেছেন।

বনি ও কৌশানীর পাওয়ার প্যাকড জুটিকে ভিন্ন অবতারে দেখতে পাওয়া যাবে এই ছবিতে।

শুভ বিজয়া উত্তর কলকাতায় অবস্থিত একটি বনেদি পরিবারকে ঘিরে আবর্তিত হয়েছে। সময়ের সাথে সাথে, বর্ধিত পরিবার আরও বেশি করে খণ্ডিত হতে শুরু করে।

একটি ঘটনা বিচ্ছিন্ন পরিবারের সদস্যদের ঘরে ফিরিয়ে আনতে বাধ্য হয়। সম্পর্কগুলো জমে যেতে থাকে। এরপরে যা ঘটে তা গল্পের মূল গঠন করে।

ছবির সঙ্গীত পরিচালনা করবেন অনিন্দ্য চ্যাটার্জি, স্যাভি এবং রণজয়। স্যাভিকে ছবিটির ব্যাকগ্রাউ মিউজিক ধার দিতে দেখা যাবে। ক্যামেরার নেতৃত্বে থাকবেন মানস গাঙ্গুলী, ছবিটি সম্পাদনা করবেন সায়ন্তন নাগ।

এই সুন্দরের সূচনা উদযাপন করতে আজ স্বভূমির রাস মঞ্চের হেরিটেজ সেটআপে ছবিটির প্রধান কাস্ট এবং কলাকুশলীরা একত্রিত হয়েছিলেন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!