Home » বিখ‍্যাত র‍্যাপার হানি সিং, প্রশংসা করলেন উরফি জাভেদের। একত্রে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন হানি।

বিখ‍্যাত র‍্যাপার হানি সিং, প্রশংসা করলেন উরফি জাভেদের। একত্রে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন হানি।

এই মুহুর্তে বিনোদন জগতে ও নেটিজেন দের কাছে অন‍্যতম বিতর্কিত নাম হল উরফি জাভেদ। বলিউডি বিনোদন জগতে কনিষ্ঠা এই অভিনেত্রী ২০১৬ তে প্রথম আত্মপ্রকাশ করেন টেলিভিশনের হাত ধরে। সোনি টিভি চ‍্যানেলে “বাড়ে ভাইয়া কি দুলহানিয়া” সিরিয়ালে। তারপর থেকে সাব টিভি, কালার্স ও ষ্টার ভারতে পরপর বেশ কয়েকটি হিন্দি সিরিয়ালে অভিনয় করার পর স্টার প্লাসে “ইয়ে রিস্তা কয়‍্যা কেহলাতা হ‍্যায় ” সিরিয়ালে অভিনয় করে দর্শকদের বিশেষ দৃষ্টি আকর্ষণ করেন। এছারাও তিনি বিগবস ও এম টিভির বিতর্কিত অনুষ্ঠান স্পিলিট ভিলা তেও প্রতিযোগি হিসাবে অংশ গ্রহন করেন।

লখ্নৌ, উত্তর প্রদেশের উরফি জাভেদ, আমেঠি ইউনিভার্সিটি থেকে মাসকমিউনিকেশনে স্নাতকোত্তর পাশ করে বিনোদন জগতে আসেন। ফলত খুব সহজেই কিভাবে জনগনের দৃষ্টি আকর্ষণ করতে হয় তা তিনি ভালোই রপ্ত করেছেন। প্রায় প্রতিদিনই তিনি সংবাদের শিরোনামে থাকেন তার বিতর্কিত খোলামেলা উগ্র পোষাকের জন‍্য। এই কারনে সাম্প্রতিক কালে আইনি জটিলতার সম্মূখিন হতেও হয়েছে। সংবাদের শিরোনামে বিতর্কিত হয়ে র্থকার প্রতিযোগিতায় হারিয়ে দিয়েছেন রাখী সাওয়ান্ত কেও।

এবার এই বিতর্কিত এই উরফি জাভেদের প্রশংসা করলেন ভারতের তথা বিশ্বের অন‍্যতম পপ্ ও র‍্যাপ গায়ক হানি সিং। যদিও এই হানি সিং এর বেশ কিছু গান এক কালে ছিল বেশ বিতর্কিত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে হানি সিং, উরফি জাভেদ প্রসঙ্গে বলেন – ” বাচ্চা মেয়েটা দারুন কাজ করছে। ও ভীষন সাহসী। আমি ওকে পছন্দ করি কারন ও নিজের ইচ্ছায় বাচতে জানে। সব মেয়েদের ওর থেকে শেখা উচিত। মনের মধ‍্যে যা আসে তাই করুন। আপনি কোন ধর্মের সে সবের ভয় না পেয়ে এগিয়ে আসুন। পরিবারের ক্ষতি না করে এগিয়ে যান নিজের ইচ্ছায়। আমি তো ওর সাথে কোলাবরেশন করে কাজ করতেও ইচ্ছুক। “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!