Home » ব্র্যান্ড বিল্ডার্স এবং মোটিভেটরস

ব্র্যান্ড বিল্ডার্স এবং মোটিভেটরস

ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স ব্র্যান্ড কনক্লেভ পার্ক হোটেলে “ব্র্যান্ড বিল্ডার্স এবং মোটিভেটরস” অনুষ্ঠিত হয়েছিল।

এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল প্রহ্লাদ কক্কর, ভারতীয় অ্যাড গুরু এবং পরিচালক, জেনেসিস ফিল্মস।

এর পরে প্যানেল আলোচনা হয় যার জন্য বক্তা ছিলেন বন্দনা রামকৃষ্ণ, সিওও, ম্যাডিসন মিডিয়া এস, অনিন্দ্য ঘোষ, প্রতিষ্ঠাতা অংশীদার, স্যাম অ্যান্ড অ্যান্ডি এবং মিশেল বুটিন, ডিরেক্টর ডিজাইন অ্যান্ড সেলস, অস্ট্রেলিয়ান ফ্যাশন গ্রুপ। প্যানেল আলোচনাটি পরিচালনা করেন রিতা ভিমানি, লেখক, পিআর গুরু এবং রিতাম কমিউনিকেশনের প্রতিষ্ঠাতা এবং সিইও।

প্যানেল আলোচনার মূল বিষয় ছিল “ব্র্যান্ড স্ট্র্যাটেজিস থ্রু ডিসরাপ্টিভ ইনোভেশন”।

কনক্লেভ হলো ব্যবসায়িক সম্প্রদায়ের জন্য একটি যোগ্য নেট-ওয়ার্কিং ফোরাম যা মিডিয়ার ভূমিকার পাশাপাশি বর্তমান বিপণন কৌশল উভয় বিষয়েই দারুণ অন্তর্দৃষ্টি অর্জন করেছে।

খুচরা ও বিপণন বিষয়ক আইসিসি ন্যাশনাল এক্সপার্ট কমিটির চেয়ারম্যান নমিত বাজোরিয়া বলেছেন, “আমরা গত 3 বছরের ব্যবধানে ভোক্তাদের আচরণ এবং বিপণনের তিনটি যুগ প্রত্যক্ষ করেছি – প্রাক মহামারী, মহামারী এবং মহামারী পরবর্তী। এই ইভেন্টের উদ্দেশ্য হল ব্র্যান্ডের বৃদ্ধির জন্য বর্তমান পরিস্থিতিতে নতুন মার্কেটিং পদ্ধতি এবং মিডিয়ার ভূমিকা বোঝা।”

পিআর অভিজ্ঞ এবং মডারেটর রীতা ভিমানি বলেছেন: “অস্ট্রেলিয়া থেকে জুমে মিশেল বুটিন, অনিন্দ্য ঘোষ, বনদনা রামকৃষ্ণ এবং প্রহ্লাদ কক্করের সাথে প্যানেল আলোচনার সময় বিঘ্নিত উদ্ভাবনের প্রয়োজনীয়তা ইতিবাচকভাবে বেরিয়ে এসেছে। এটি একটি খুব বাস্তববাদী সম্মেলন ছিল।”

প্রহ্লাদ কক্কর বলেছেন, “আজকের বাচ্চারা কম্পিউটার, স্মার্টফোন এবং ইন্টারনেট নিয়ে জন্মগ্রহণ করে এবং তাদের মনোযোগের স্প্যান একটি ফ্রুটফ্লাইয়ের মতো। তাই আপনাকে তাদের তিন সেকেন্ডের মধ্যে ধরতে হবে নাহলে তারা কখনই পণ্যের সাথে জড়িত হবে না।”

৩০ টিরও বেশি আন্তর্জাতিক ব্র্যান্ড/কোম্পানীর প্রতিনিধি যারা উপস্থিত ছিলেন তারা এই সুযোগটি ব্যবসায়িক সম্প্রদায়ের অন্যান্য সদস্যদের সাথে যোগাযোগ করার জন্য ব্যবহার করেছেন এবং কেবল অন্তর্দৃষ্টিই অর্জন করেননি বরং তাদের ব্যবসায়িক কৌশল, পরিকল্পনা এবং একে অপরের সাথে যোগাযোগও ভাগ করে নিয়েছেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!