Home » “ভারতীয় অভিনেত্রী, যারা বিবাহের আগেই ‘মা’ হয়ে ছিলেন”

“ভারতীয় অভিনেত্রী, যারা বিবাহের আগেই ‘মা’ হয়ে ছিলেন”

আমাদের দেশে ধর্ম ও সমাজসিদ্ধ একটি বিষয় হলো বিয়ের পর মা-বাবা হওয়া। বিয়ের আগে বিষয়টি একেবারেই নেতিবাচক, নিষিদ্ধ। কিন্তু কোনো কোনো ক্ষেত্রে এ কাজটি হয়ে যাচ্ছে, আর যারা করছেন তারা খুবই পরিচিত মুখ, জনপ্রিয় তারকা। ভারতে বিয়ের আগে গর্ভবতী হওয়ার ঘটনা সবচেয়ে বেশি ঘটে বলিউডে। ব্যাপকভাবে সমালোচনার শিকার হলেও তারা বিয়ের আগে লিভ টুগেদার করছেন, হয়ে যাচ্ছেন মা-বাবা। চলুন জেনে নেওয়া যাক বিয়ের আগে বলিউডের কোন কোন তারকা গর্ভবতী হয়েছিলেন।

 

 

সেলিনা জেটলি: দুবাইয়ের হোটেল ব্যবসায়ী পিটার হাগের সঙ্গে বেশ কয়েকবছর প্রেমপর্ব চলার পরে সেলিনার সঙ্গে তার বিয়ে হয় ২০১১ সালের জুলাইয়ে। পরের মার্চেই যমজ সন্তানের মা হন সেলিনা।

 

 

 

সারিকা: অভিনেত্রী সারিকার সঙ্গে কমল হাসানের ভালবাসার সম্পর্ক যখন শুরু হয়, তখনও কমলের সঙ্গে তার প্রথম স্ত্রীর বিবাহবিচ্ছেদ হয়নি। এই সময়েই সারিকা কমলের সন্তান গর্ভে ধারণ করেন। এই সন্তানই বর্তমানের বিখ্যাত অভিনেত্রী শ্রুতি হাসান।

 

 


গ্যাব্রিয়েলা: অর্জুন রামপালের বিবাহও বেশ কয়েকদিন ধরে জটিলতায় ছিল, তাঁর ডিভোর্সের আগে পর্যন্ত। পরে অর্জুনকে নিয়ে বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়েও বেশ জটিলতা তৈরি হয়। পরবর্তীকালে অর্জুন যদিও জানান তাঁর সঙ্গী গ্যাব্রিয়েলা কিছুতেই তাঁর বিবাহে ভাঙনের কারণ নন। পরে বিয়ের বাইরে থেকেই গ্যাব্রিয়েলা জন্ম দিয়েছেন এক পুত্র সন্তানের। অর্জুন ও গ্যাব্রিয়েলার এই সন্তানের নাম আরিক।

 

 

কঙ্কনা সেন শর্মা: বেশ কয়েক বছর অভিনেতা রণবীর শোরের সঙ্গে প্রেমপর্ব চলার পর ২০১০-এ দুজনে বিয়ে করেন। এদিকে বিয়ের ঠিক পরেই ২০১১ সালের শুরুর দিকে এক পুত্রসন্তানের জন্ম দেন কঙ্কনা। এই থেকে বলিউডে আলোচনা শুরু হয়ে যায়, বিয়ের আগে থেকেই হয়তো অন্তঃসত্ত্বা ছিলেন কঙ্কনা। তবে এই বিষয়টি কঙ্কনা নিজে কখনও স্বীকার করেননি।

 

 

 

বীণা মালিক: নানা কারণে তিনি বিভিন্ন সময়ে বিতর্কের কেন্দ্রে থেকেছেন। তার সন্তানধারণের বিষয়টি নিয়েও নানা কথা শোনা যায়। সেগুলির মধ্যে একটি হল, দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হওয়ার সময়েই গর্ভবতী ছিলেন বীণা। এমনকি লোকে এমন কথাও বলে যে, এই সন্তানের প্রকৃত পিতা নাকি বীণার প্রাক্তন এক প্রেমিক।

 

 

 

 

নেহা ধুপিয়া: একটি চ্যাট শোতে নেহা ধুপিয়ার স্বামী তথা দেশের স্বনামধন্য ক্রিকেটার বিশেণ সিং বেদীর ছেলে অঙ্গদ জানান নেহা বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন। অঙ্গদ এক সাক্ষাৎকারে জানান যে একটা সময় নেহার পরিবারের তরফে অঙ্গদকে এই নিয়ে বহু কথাও শুনতে হয়েছে। তবে বিয়ের পর আপাতত সমস্ত ঝড় থেমে শুধুই সুখের সংসার।

 

আনুশকা শঙ্কর: রবিশঙ্করের মেয়ে আনুশকা শঙ্করও বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন।

 

 

 

 

নীনা গুপ্তা: ক্রিকেট কিংবদন্তি স্যার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্ক ছিল নীনা গুপ্তার। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নীনা গুপ্তা। তাদের মেয়ের নাম মাসাবা।

 


নুসরত জাহান: ব্যবসায়ী নিখিল জৈনকে ২০১৯ সালে বসিরহাটের সাংসদ হওয়ার পর ভোট মিটতেই বিয়ে করেন নুসরত। সেই রাজকীয় বিয়ের একটি অংশ ডেস্টিনেশন ম্যারেজ হিসাবে সংগঠিত হয় তুরস্কে। এদিকে, তারপরই সেই স্বর্গসুখের সংসারে ভঙন ধরে। নুসরতের সঙ্গে তাঁর সহ অভিনেতা যশের সম্পর্কের গুঞ্জন শুরু হয়। পরবর্তীকালে জানা যায় যে নুসরত গর্ভবতী হয়েছেন। তবে সন্তান নিখিলের নয় বলেই জানা যাচ্ছে। যদিও আনুষ্ঠানিকভাবে বহু তথ্য প্রকাশ্যে আসার আপেক্ষায় রয়েছে যশরতের গুণমুগ্ধরা।

 

 

মহিমা চৌধুরী: ববি মুখোপাধ্যায়কে বিয়ে করার আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী। তার আগে বেশ কিছু তারকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। তবে ববির সঙ্গে মহিমার বিয়ের খবরটা আচমকাই প্রকাশ পায়। আর ববিকে বিয়ের কয়েক মাসের মধ্যেই এক কন্যা সন্তানের মা হন মহিমা।

 


কাল্কি কোয়েচলিন: কোনও রাখঢাক নয়। কাল্কি কোয়েচলিন তাঁর সঙ্গী গাই গার্শবার্গের সঙ্গে সম্পর্ক নিয়ে চিরকালই খোলাখুলি কথা বলেছেন। এমনকি বিবাহবহির্ভূতভাবে সন্তান ধারণের কাহিনি ও অভিজ্ঞতার কথা তিনি বহু সাক্ষাৎকারে বলেছেন। তিনি এও জানান যে , সম্পর্ক থেকে সন্তানসম্ভবা হওয়ার বিষয়টি নিয়ে তাঁর পরিবার যখন জানতে পারে, তখন তাঁরা সাফ জানিয়েছিলেন কাল্কিকে যে ‘পরবর্তী সময়ে যখন বিয়ে করবে, জেনে রেখো যে এটি তোমার সারা জীবনের জন্য।’

 

 

 

অমৃতা অরোরা: ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে অমৃতার বিয়ে হয় অত্যন্ত দ্রুততার সঙ্গে এবং গোপনে। বিয়ের কয়েকমাস পরেই সন্তানের জন্ম দেন অমৃতা। স্বভাবতই গুঞ্জন শুরু হয়ে যায় যে, অমৃতা হয়তো বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন।

 

 

 

শ্রীদেবী: শ্রীদেবী ছিলেন বলিউডের একমাত্র নায়িকা যিনি খোলাখুলি স্বীকার করেন যে তিনি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। ১৯৯৬ সালে বনি কাপুরের সঙ্গে যখন শ্রীদেবীর বিয়ে হয় তখন তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বনি তখনও তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দেননি। বনি-শ্রীদেবীর বিয়ের কয়েক মাসের মধ্যেই তাদের বড় মেয়ে জাহ্নবীর জন্ম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!