Home » ভারতের অন্যতম ফ্যাশনেবল জুয়েলারি ব্র্যান্ড, তানিষ্কের মিয়া, কলকাতার পার্ক স্ট্রিটে

ভারতের অন্যতম ফ্যাশনেবল জুয়েলারি ব্র্যান্ড, তানিষ্কের মিয়া, কলকাতার পার্ক স্ট্রিটে

কলকাতার পার্ক স্ট্রিটে তানিষ্ক মিয়ার ষষ্ঠ নতুন স্টোর উদ্বোধন ২১ অক্টোবর, কলকাতা: ভারতের অন্যতম ফ্যাশনেবল জুয়েলারি ব্র্যান্ড, তানিষ্কের মিয়া, কলকাতার পার্ক স্ট্রিটে নতুন স্টোরের পথ চলা শুরু করল। এই আউটলেটে অব্যাহত থাকবে খুচরো বিক্রয়। টাইটান কোম্পানি লিমিটেডের জুয়েলারি ডিভিশনের সিইও মিসেস রিচা শর্মা এবং মিস্টার অজয় চাওলা আজ স্টোরগুলির উদ্বোধন করেন।

নতুন স্টোরের উদ্বোধন উপলক্ষে যে কোন সামগ্রী তে ২০% ছাড়ের কথা ঘোষণা করা হয়েছে। অফারটি 21শে অক্টোবর থেকে 23শে অক্টোবর 2022 পর্যন্ত বৈধা ৫০০ স্কোয়ারফুট বিস্তৃত নয়া এই স্টোরে মিলবে ১৪ ক্যারেট ও ১৮ ক্যারেট গহনা। নানা ধরনের স্টোন, সোনা এবং দৃষ্টিনন্দন হিরের গহনা মিলবে এই স্টোরে। ট্রেন্ডি এবং মার্জিত কালেকশনের জন্য পরিচিত একটি ব্র্যান্ড হিসেবে, খ্যাতি তানিষ্কের। তানিষ্কের মিয়ার কানের দুল, আংটি, নেকলেস, চুড়ি এবং ব্রেসলেটের কিছু আকর্ষণীয় ডিজাইন রয়েছে, যা অনন্যভাবে তৈরি করা হয়েছে। সূক্ষ্মভাবে তৈরি করা গহনাগুলির সূক্ষ্মকাজ, বৈচিত্রের দাবি রাখে।

মিডিয়ার সাথে কথা বলার সময়, মিসেস রিচা শর্মা, অভিনেত্রী বলেন, “পার্ক স্ট্রিটে আমার প্রিয় এবং সবচেয়ে ট্রেন্ডি সূক্ষ্ম জুয়েলারি ব্র্যান্ডগুলির মধ্যে একটি পাওয়া সত্যিই রোমাঞ্চকর। সমসাময়িক গহনা কেনাকাটার জন্য এটি একটি ওয়ান স্টপ গন্তব্য হতে পারে। মিয়ার লোভনীয় ডিজাইনের বিস্তৃত পরিসর রয়েছে এবং দোকানের অভিজ্ঞতাও মনজয় করার জন্য যথেষ্ট। উদ্বোধনের সময়, মিয়া এবং তানিষ্কের জোনাল বিজনেস হেড অলোক রঞ্জন বলেন, “আমরা কলকাতায় আরেকটি মিয়া স্টোর চালু করতে পেরে অত্যন্ত আনন্দিত।

আমাদের গ্রাহকদের জন্য ব্যতিক্রমী গহনা কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করার জন্য আমাদের নিরন্তর প্রচেষ্টা, এবং নতুন দোকানে কিছু একচেটিয়া ফ্যাশনেবল এবং রুচিশীল সংগ্রহ রয়েছে যা প্রতিটি মহিলাকে সম্পূর্ণ করবে যারা নিজেকে তুলে ধরবেন। ক্রেতা কে সর্বোচ্চ অভিজ্ঞতা দেওয়াই আমাদের লক্ষ। তানিষ্কের মিয়া সম্পর্কে তানিষ্কের ঐতিহ্য এবং উত্তরাধিকার নিয়ে জন্ম নেওয়া মিয়া সাহসী, আধুনিক এবং চটকদার গহনার একটি ব্র্যান্ড। তরুণদের হৃদয় জয় করা এবং স্টাইলিশ, মিয়া স্বর্ণের গহনা তৈরি করে ডিজাইনে যা অনন্য, ন্যূনতম এবং অত্যন্ত বহুমুখী। বিস্তৃত পরিসরের বৈশিষ্ট্যযুক্ত, মিয়ার সংগ্রহগুলি অনায়াসে প্রতিটি মুহূর্ত এবং প্রতিটি অনুষ্ঠানের জন্য আপনার সৌন্দর্য কে তুলে ধরার জন্যই ডিজাইন করা হয়েছে। 18kt এবং 14kt সোনায় তৈরি মিয়া লাইন অফ জুয়েলারিতে 1500 টিরও বেশি ডিজাইন রয়েছে যার দাম 2999/- টাকা থেকে শুরু হয়৷ মিয়া 78টি স্বতন্ত্র স্টোরের একটি নেটওয়ার্ক এবং তানিষ্কের শীর্ষস্থানীয় স্টোরগুলিতে উপস্থিত রয়েছে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!