Home » মহাভারতের ভীষ্ম চরিত্রের অভিনেতা মুকেশ খাণ্ণার বক্তব্য কে বিকৃত করে ভাইরাল ভিডিও

মহাভারতের ভীষ্ম চরিত্রের অভিনেতা মুকেশ খাণ্ণার বক্তব্য কে বিকৃত করে ভাইরাল ভিডিও

৯০ এর দশকের অন্যতম মেগা হিন্দি ধার্মিক সিরিয়াল মহাভারতের ভীষ্মপিতা- র চরিত্রে অভিনয় করে এবং তারপড়ে ছোটদের জন্য শক্তিমান নামক আরও একটি  সিরিয়াল করে বিখ্যাত হয়েছিলেন মুকেশ খাণ্ণা। তার গলার শ্বর ও তার অভিনয় বিনোদন জগতে সকলের মন জয় করেছিল। সিরিয়াল জগত ছাড়াও মুকেশ খাণ্ণা বহু হিন্দি চলচিত্রে নানান ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। তার অভিনয়ের জন্য তিনি ২০১৩ সালে ইণ্ডিয়ান টেলি সিনে এওয়ার্ড এর জন্যও মনোনীত হয়েছিলেন।

বর্তমানে তিনি তার একটি ইউটিউব চ্যানেলে দ্য মুকেশ খাণ্ণা শো নামে একটি অনুষ্ঠান সম্প্রচার করেন। এই ইউটিউব চ্যানেলে-ই তিনি সামাজিক নানান বিষয়ের ওপর তার মতামত ব্যক্ত করে থাকেন বা তার সমালোচনা করে থাকেন। এখান থেকেই সূত্রপাত।

বর্তমানে ইন্টারনেট এর দৌলতে প্রায় প্রতিদিন কিছু না কিছু করে সাইবার ক্রাইম ঘটে চলেছে যার স্বীকার হচ্ছেন সাধারণ মানুষ। এই সাইবার ক্রাইম সাধারণত হয়ে থাকে দুরকম । ১) আপনার ব্যাঙ্কে জমানো টাকা উধাও করে আর ২)  আপনাকে ফেসবুক বা হোয়াটস এপ এর মাধ্যমে যৌনতার লোভ দেখিয়ে আপণাকে ব্ল্যাক মেল করা।

The Union Minister for Urban Development, Housing & Urban Poverty Alleviation and Information & Broadcasting, Shri M. Venkaiah Naidu presents the centenary award to the Legendary Singer, Shri S.P. Balasubrahmanyam, at the inauguration of the 47th International Film Festival of India (IFFI-2016), in Panaji, Goa on November 20, 2016.
The Chief Minister of Goa, Shri Laxmikant Parsekar and the Actor Mukesh Khanna are also seen.

মুকেশ খাণ্ণা তার ইউটিউব চ্যানেলে এই নিয়ে একটি বক্তব্য পেশ করতে গিয়ে ভিডিওর শেষ দিকে বলেন – আমাদের ভারতীয় হিন্দু নারীদের একটা অন্য আদর্শ আছে। লজ্জাই তাদের ভূষণ। কিন্তু যেসব মেয়েরা আপনাকে ফেসবুক বা হোয়াটস এপ এর মাধ্যমে যৌনতার লোভ দেখিয়ে আপণাকে ব্ল্যাক মেল করে তারা বেশ্যার থেকেও খারাপ তাদের থেকে দূরে থাকুন।

কিন্তু তার এই বক্তব্যের পুরো বিষয়টি না শুনে কিছু মানুষ বা কিছু মাধ্যম তার বিপরীত মানে বুঝিয়ে ভিডিওর একটি ছোট্ট অংশ ভাইরাল করেছেন। তারা সাইবার ক্রাইমে যুক্ত বিষয়টি কে গুরুত্ব দেননি ফলত ভারতীয় মহিলা সমাজে বিখ্যাত অভিনেতা মুকেশ খাণ্ণা বিতর্কের কেন্দ্র হয়ে দাঁড়ান।

আমরা এখানে ওনার সেই ভিডিও এম্বেড করে দিচ্ছি পুরো ভিডিও টি দেখে আপনারা মুকেশ খাণ্ণার সঠিক বক্তব্য বুঝতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!