Home » ৫৮তম বার্ষিকীর প্রাক্কালে, সেলস এম্পোরিয়াম নিয়ে আসছে লোভনীয় অফার এবং পুরস্কার

৫৮তম বার্ষিকীর প্রাক্কালে, সেলস এম্পোরিয়াম নিয়ে আসছে লোভনীয় অফার এবং পুরস্কার

সময় এবং অভিজ্ঞতার সাথে সাথে বাস্তবে দৃষ্টি আসে। ১৯৬৪ সালে নাগেরবাজারে, শ্রী হংস রাজ জৈন এবং শ্রী পুনম চাঁদ জৈন তাদের সুস্থভাবে বেড়ে ওঠা আস্থার কারণে অংশীদারিত্বের ভিত্তিতে সেলস এম্পোরিয়াম খোলেন। সেলস এম্পোরিয়াম ইলেকট্রনিক পণ্যের ব্যবসা করে এবং বিক্রয়ের যেকোনো বিষয়ে সরাসরি গ্রাহকের সাথে ডিল করে। ৫৮ বছর পরে এখন তারা শিল্পের এই সেক্টরে বিক্রয়ের অগ্রগামীদের মধ্যে একজন হিসাবে গ্রাহকদের দিক থেকে তারা যে বিশ্বস্ত প্রতিপত্তি গড়ে তুলেছে তার কারণে তারা বাজারে দৃঢ় আধিপত্য তৈরি করেছে।

৫৮ বছরেরও বেশি সময় ধরে বিস্তৃত ব্যবসা উভয় প্রতিষ্ঠাতা অংশীদার পরিবারের ৩ প্রজন্মের দ্বারা পরিচালিত হচ্ছে, উভয় প্রতিষ্ঠাতা অংশীদারদের দুর্ভাগ্যজনক মৃত্যুর পরে এখন ৪জন অংশীদারিত্ব দ্বারা পরিচালিত হচ্ছে, যাদের নাম নরেন্দ্র জৈন, মনোজ জৈন, রাজীব জৈন এবং অভিষেক জৈন । ৫৮তম বার্ষিকীর প্রাক্কালে, সেলস এম্পোরিয়াম শহরের ভিআইপি ক্রসিং এবং বাগুইহাটি ক্রসিং এলাকার মধ্যে তাদের নতুন স্টোর খুলতে চলেছে৷ ইতিমধ্যেই শহরের প্রধান ব্যবসায়িক স্থানে তাদের একাধিক স্টোর রয়েছে।

ইলেকট্রনিক পণ্যের দোকানের চেইন এবং বিক্রয় শুধুমাত্র তাদের ব্যবসার সম্প্রসারণ এবং গ্রাফের সাক্ষী নয় বরং তারা সাধারণ জনগণের সাথে যে সম্পর্ক বজায় রেখেছে, বছরের পর বছর ধরে তাদের গ্রাহকের আনুগত্য এবং বাস্তব পরিষেবার একটি প্রশংসাপত্র। সেলস এম্পোরিয়ামকে শুধুমাত্র একটি স্টপ বলে মনে করা হয় যেখানে গ্রাহকরা সন্তুষ্ট হন কিন্তু সেখানেও কর্মী ও কর্মচারীরা তাদের পরিষেবা দিতে সন্তুষ্ট হন কারণ তারা ইলেকট্রনিক্স আউটস্টপের সাথে যুক্ত প্রত্যেকের সাথে একটি স্বাস্থ্যকর কাজ এবং পরিষেবা সম্পর্ক বজায় রাখে।

একটি বড় পরিবার যার সাথে তারা তাদের জীবন ভাগ করে নেয়। সেলস এম্পোরিয়ামে তারা স্বাস্থ্যকর প্রতিযোগিতায় বিশ্বাস করে এবং প্রতিযোগীদের সর্বদা যোগাযোগ ও আলোচনার মাধ্যমে স্বাচ্ছন্দ্য বোধ করে। অগত্যা সেলস এম্পোরিয়াম এত ভালোভাবে সংযুক্ত চেইন তৈরি করেছে কারণ তারা বছরের পর বছর ধরে পণ্যের গুণগত মানের নিশ্চয়তা, স্থায়িত্ব এবং ভাল ব্যবসায়িক অভিজ্ঞতা প্রদান করেছে। সেলস এম্পোরিয়াম স্ট্যান্ড একটি চমকপ্রদ উদাহরণ হয়ে দাঁড়িয়েছে যে ব্যবসায় শীর্ষে যাওয়ার উপায় হল জনসাধারণের যত্ন নেওয়া এবং তাদের চাহিদা পূরণ করা এবং তারা কেবল এই দর্শন দ্বারা বেঁচে থাকেনি, তারা গ্ৰাহকের হৃদয়ে একটি সাফল্যের গল্প তৈরি করেছে । বর্তমান অংশীদারদের একজন, শ্রী মনোজ জৈনের কথায়- “আমরা সেলস এম্পোরিয়ামে শুধুমাত্র ব্যবসায় বিশ্বাস করি না, আমাদের প্রথম অগ্রাধিকার হল গ্রাহক, আমরা গ্রাহকের চাহিদা এবং সমস্যার সমাধান প্রদান করি।” এটি কেবল সময়ের ব্যাপার যার আগে তারা আরও বেশি প্রসারিত হয় এবং ইলেকট্রনিক্সের জন্য প্রিয় পাবলিক স্টপ হিসাবে নিজেদের প্রতিষ্ঠিত করে।

এই সিজনে তারা যা নিয়ে আসছে তা জনগণের অনেক আগ্রহের সাথে সাথে সেলস এম্পোরিয়াম প্রতিটি কেনাকাটায় লোভনীয় অফার এবং পুরস্কার দেবে। এমনকি তারা সীমিত ভাগ্যবান গ্রাহকদের জন্য বিশেষ উপহার এবং অপ্রতিরোধ্য ডিল পূর্ণ একটি ব্যাগ অফার করছে। বাজারের অনলাইন বিকল্প এবং অন্যান্য প্রতিযোগীদের থেকে দামের ধাক্কা দিয়ে, সেলস এম্পোরিয়াম প্রত্যেককে নিশ্চিত করে যে তারা সত্যিই জনগণের মন জয় করতে এখানে এসেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!