Home » আগমনীর আহ্বানে নারীশক্তি কে তুলে ধরলো হাওড়ার  সৃষ্টি রুপচর্চা কেন্দ্র।

আগমনীর আহ্বানে নারীশক্তি কে তুলে ধরলো হাওড়ার  সৃষ্টি রুপচর্চা কেন্দ্র।

দেখতে দেখতে ১৭ টা বছর পার করে ফেললো হাওড়া রামরাজা তলা এলাকার সৃষ্টি রুপচর্চা কেন্দ্র। সংস্থার প্রতিষ্ঠাত্রী ও প্রিন্সিপাল রাগেশ্রী চৌধুরী বিগত ১৭ বছর ধরে নারীদের স্বনির্ভর করার উদ্যোগ নিয়েছেন। ইতিমধ‍্য প্রায় ৫০০০ এর বেশী মহিলা সৃষ্টি রুপচর্চা কেন্দ্রের হাতধরে স্বনির্ভর হয়েছেন। বর্তমানে ১৩০ জন মহিলা এখানে রুপচর্চা ও মেকাপ শিখছেন।

এই সৃষ্টি রুপচর্চা কেন্দ্রের আয়োজনে সম্প্রতি হাওড়ার শরৎ সদনে হয়েগেল 4th look and learn seminer যার মাধ‍্যমে সৃষ্টি রুপচর্চা কেন্দ্র নারীশক্তি কে নতুন করে তুলে ধরলেন একটি ফ‍্যাশন র‍্যাম্প শো এর মাধ‍্যমে।

সৃষ্টি রুপচর্চা কেন্দ্রের ছাত্রীরা ছাড়াও এই অনুষ্ঠানে হাজির ছিলেন হাওড়া ও কলকাতার বহু উদীয়মান মেকাপ আর্টিস্ট। যারা তাদের দক্ষ মেকাপে সাজিয়ে তুলেছিলেন র‍্যাম্প শোয়ের মডেলদের।

এছাড়াও বিশিষ্ট অথিতি হিসাবে উপস্থিত ছিলেন কলকাতার বিখ‍্যাত মডেল সিলভিয়া সাহা, রুপান্তরকামী অভিনেত্রী সুজি ভৌমিক, ফ‍্যাশন ডিজাইনার রাখী বিশ্বাস গান্ধী, গায়িকা দেবশ্রী ময়রা, নৃত‍্যশিল্পী মুনমুন স‍্যান‍্যাল সহ আরো অনেকে। অনুষ্ঠানটির সঞ্চালনা ও পরিচাশনার দায়িত্বে ছিলেন নিবেদিতা স‍্যান‍্যাল।

সব মিলিয়ে এদিন হাওড়ার শরৎ সদন ছিল বেশ জমকালো তারা দের এক স্বর্নালী সন্ধ‍্যা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!