Home » রাজ্য স্তরের কাবাডি খেলোয়াড় দের খাবার পরিবেশন করা হল শৌচাগারে । ছিঃ

রাজ্য স্তরের কাবাডি খেলোয়াড় দের খাবার পরিবেশন করা হল শৌচাগারে । ছিঃ

আমাদের দেশ ভারত বর্ষ কিছুদিন আগেই ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন করলো । দেশ স্বাধীন হবার পর মানীয় প্রধান মন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী আমাদের অবগত করেন যে ভারত বর্ষ আজ পৃথিবীর মধ্যে অন্যান্য শক্তিশালী দেশ গুলীর সাথে পাল্লা দিয়ে মাথা তূলে দাঁড়িয়েছে প্রায় সব ক্ষেত্রেই । কিন্তু আজ একটি ঘটনা সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই আমাদের সকলের মাথা লজ্জায় নিচু হয়েগেল।

অদ্ভুত ও কোন এক অজানা কারণে আমাদের দেশ ক্রীড়া জগতে বেশ পিছিয়ে বোলাই ভালো । আমাদের দেশে সব থেকে বেশি আলোচিত হয় ক্রিকেট নিয়ে । যা একে বারেই ধনী পরিবারের খেলা বলাই ভালো । এক সময় ক্রিকেটের পাশাপাশি জনপ্রিয় ছিল ফুটবল যা আজ অন্যান্য খেলা গুলীর সাথে পিছিয়ে পড়েছে । এর সাথে রয়েছে ভারতের অন্যতম ক্রীড়া কাবাডি ।

কিন্তু আজ এই কাবাডি কে ঘিরেই একটি ভীডীও ভাইরাল হল । যা থেকে বোঝা যায় আমাদের দেশে ক্রীড়া জগতের দায়িত্ব প্রাপ্ত নেতা থেকে আমলারা কতোটা ভাবলেশ হীণ।

বিজেপি শাসিত রাজ্য উত্তর প্রদেশ সর্বদাই শিরোনামে থাকে নানান কারণে । আজ উত্তর প্রদেশে রাজ্য স্তরের একটি কাবাডি খেলার অনুষ্ঠানে খেলোয়াড় দের খাবার পরিবেশন করা হল শৌচাগারে । ভাইরাল হোয়েছে সেই ভীডীও । আমাদের দেশের রাজ্য স্তরের কাবাডি খেলোয়াড় দের বিন্দু মাত্র সম্মান দিতে অক্ষম কেন্দ্রীয় সরকার তা আজ প্রকাশ্যে । কাবাডি আমাদের দেশের জাতীয় খেলা , অথচ স্বাধীনতার ৭৫তম বর্ষ উদযাপনের বর্ষেই দেখা গেল এই করুণ দৃশ্য।

কিন্তু এই কাবাডি খেলোয়াড় রাই যখন জাতীয় বা আন্তর্জাতিক স্তরে খেলবেন তখন মানণীয় প্রধান মন্ত্রী তাদের সাথে ছবি তুলতে বা তাদের খাতির যত্ন কোরতে খামতি রাখেন না। যা আমরা আগেও দেখেছি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!