Home » রুপম ইসলাম ও অরিজিৎ সিং এবার এক সাথে।

রুপম ইসলাম ও অরিজিৎ সিং এবার এক সাথে।

বাংলার দুই গায়ক। একজন রুপম ইসলাম আর একজন অরিজিৎ সিং। সঙ্গীত জগতে দুজনেই মহাতারকা এবং দুজনেই একে অপরকে ভীষন ভালোবাসেন, পছন্দ করেন একে ওপরের গান। অরিজিৎ বিখ‍্যাত শুধু তার সমধুর সঙ্গীত পরিবেশনা করেই নয় তার সাথে সমাজের পিছিয়ে পড়া মানুষের জন‍্য করতে চান অনেক কিছু। যা ইতিমধ্যেই সর্বজন বিদিত।

সাম্প্রতিক কালে অরিজিৎ এর কোলকাতায় অনুষ্ঠিত লাইভ কনসার্টে উপস্থিত ছিলেন বাংলা তথা দেশের অন‍্যতম বিখ‍্যাত রকব‍্যান্ডের লিড সিঙ্গার রুপম ইসলামও আর সেখানেই অরিজিৎ মঞ্চ থেকে নেমে এসে রুপমের সাথে গানে গলা মেলালেন। সেই ভিডিও ভাইরালও হয়েছে যথেষ্ট। কলকাতি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে গাওয়া গান নিয়ে অহেতুক বিতর্ক তৈরী করা সমালোচক দের কে, এই মঞ্চ থেকেই দিয়েছেন যথার্থ উত্তর।
সঙ্গীত জগতের এই দুই মহাতারকা দের নিয়ে জল্পনার শেষ নেই বাংলার সঙ্গীতপ্রেমী যুব সম্প্রদায়ের মধ‍্যে। আর এবার হয়তো তাদের জন‍্যই রুপম ইসলাম ঘটালেন বিস্ফোরণ।

রুপম তার অফিসিয়াল টুইটার প্রোফাইলে ঘোষনা করলেন রুপম-অরিজিৎ এর এক সাথে কাজ করার কথা। একটি ভিডিও শেয়ার করে রুপম সেখানে বলেছেন – কিছুদিন আগে একটি কনসার্টে অর্রকিত ভাবেই একটি গান গাওয়া হয়েগেছিল যা প্ল‍্যান করাছিল না। কিন্তু আজ এখানে আমরা দুজনে দাঁড়িয়ে আছি এটার প্ল‍্যানিং কিন্তু অনেকদিন ধরে ছিল, যে আমরা এক সাথে পাশাপাশি দাড়াবো এবং একসাথে কাজও করবো…… আর কি বলেছেন জানতে আপনাদের জন‍্য রইলো সেই অসম্পাদিত ভিডিওটির লিঙ্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!