Home » শাশুড়ি ও বৌমা দুজনেই শাড়ি পরেই করতে পারেন “ডেডলিফ্ট” “কেটেল বল রো” “বেঞ্চ প্রেস” ও “বারবেল স্কোয়াট”

শাশুড়ি ও বৌমা দুজনেই শাড়ি পরেই করতে পারেন “ডেডলিফ্ট” “কেটেল বল রো” “বেঞ্চ প্রেস” ও “বারবেল স্কোয়াট”

“স্বাস্থ্যই সম্পদ” বর্তমান এই গতিশীল জীবনে এই কথাটাই আমরা সবার আগে বুঝে নিয়েছি। কিন্তু আমাদের মধ‍্যে অনেকেই বুঝেও অামাদের শরীর স্বাস্থ‍্য কে যত্ন নেবার কোন পদক্ষেপ নিতে পারিনা। প্রতিদিন প্রতি মুহুর্তে হাতে ফাস্টফুড নিয়ে তার আস্বাদ গ্রহন করতে করতে ভাবি কাল থেকে জিম এ যেতেই হবে। এই ভাবনা টা শতকরা হারে ২০ শতাংশ বাস্তবায়িত হয় কিন্তু তার পরেই শুরু আর একটা হুজুগ। কোথায় জিম করবো? কোন জিম টা অত‍্যাধুনিক? জিমে যাবার জন‍্য সঠিক পোষাক, জুতো, জলের বোতল সব কেনার হিড়িক।

এর পরেই আসে জিমে গিয়ে প্রথম দিন থ‍েকেই কসরত করতে করতে মোবাইলে সেই সব মুহুর্ত ধারন করে রিলস তৈরী করে নেটে বা সামাজিক মাধ্যমে পোষ্ট করা। এগুলোই এখন রীতি হয়ে দাঁড়িয়েছে।

কিন্তু এই সব রীতি কে রীতিমতো ভেঙে চুরমার করে নেট নাগরিক দের চমকে দিলেন এক শাশুড়ি ও বৌমা।

বর্তমান যুব সমাজ কে বৃধ‍্যাঙ্গুষ্ঠ দেখিয়ে প্রমান করে দিলেন, যে শরীরচর্চা চাইলে যে কোন বয়সে, যে কোন পোষাকেই শুরু করা যায়। এখানেই শেষ নয় বরং এখানেই শুরু।

৫৬ বয়সী এই মহিলা বিগত চার বছর ধরে হাটু ও পায়ের ব‍্যাথার সমস‍্যা নিয়ে ভুগছিলেন। ওনার ছেলে একজন জিম বিশেষজ্ঞ আর তার ছেলের পরামর্শেই তিনি তার বৌমা কে নিয়ে চলে আসেন জিমে। শাড়ি পরেই শুরু করেন জিম ট্রেনিং। শুরু করেন ভারোত্তোলন।

শাশুড়ি ও বৌমা দুজনেই শাড়ি পরেই করতে পারেন “ডেডলিফ্ট” “কেটেল বল রো” “বেঞ্চ প্রেস” ও “বারবেল স্কোয়াট” এর মতো সাঙ্ঘাতিক শারীরিক কসরত। জিম করেই তার পায়ের ব‍্যাথার সমস‍্যা থেকে সুস্থ ও শারীরিক ভাবে ফিট আছেন বলেই জানিয়েছেন।

ভিডিও টি শেয়ার করেছেন হিউম‍্যানস অফ্ মাদ্রাজ ও মাদ্রাজ বারবেল যা ভাইরাল হওয়ার সাথে সাথেই ৯৮ হাজার নেট নাগরিক লাইক করেছেন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!