Home » শুটিং শুরু হয়েছে ডার্ক থ্রিলার গল্প নিয়ে অরিন্দম ভট্টাচার্যের নতুন ছবি ” শিবপুর”

শুটিং শুরু হয়েছে ডার্ক থ্রিলার গল্প নিয়ে অরিন্দম ভট্টাচার্যের নতুন ছবি ” শিবপুর”

অন্তরলীণ, ফ্ল্যাট নম্বর ৬০৯ ও অন্তর্ধান এর পর পরিচালক অরিন্দম ভট্টাচার্য শুরু করলেন তার নতুন ছবি ”শিবপুর” । প্রযোজনা করছেন সন্দীপ সরকার ও অজন্তা সিনহা রায়। এই চলচিত্রের মুখ্য ভুমিকায় আছেন পরম্ব্রত চট্টপাধ্যায়। স্বস্তিকা মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায় , সুজয় নীল মুখোপাধ্যায় ও রাজদিপ সরকার। এছারাও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে  শ্রী দ্যুতিমান ভট্টাচার্য কে।

এই চলচিত্রে অভিনেতা পরম্ব্রত পুলিশের একজন এস পি-র চরিত্রে অভিনয় করেছেন আর শ্রী দ্যুতিমান ভট্টাচার্য এখানে একজন ডি এস পির চরিত্রে অভিনয় করেছেন , যিনি  হাওড়া পুলিশের ভারপ্রাপ্ত  ডি সি পি-র পদে রয়েছেন।

গল্পের পটভূমিকা হাওড়া শহরের ৮০র দশকের একটি সময়ের ঘটনা কে কেন্দ্র করে। একজন গৃহবধূ কি ভাবে অন্ধকার জগতের ডন হয়ে যায় এবং ৯০ এর দশকের দিকে তিনি উধাও হয়ে যেতেই হাওড়া শহরে সৃষ্টি হয় রাজনৈতিক অরাজকতা। সেই সময় তৎকালীন মুখ্যমন্ত্রী একজন নতুন আই পি এস অফিসার সুলতান আহমেদ কে নিয়োগ করেছিলেন হাওড়া শহর কে নিয়ন্ত্রনে রাখতে । সুলতান আহমেদ কি সত্যি জানতে পেরেছিলেন কি হয়েছিল সেই গৃহবধূর ? তিনি কি রাজনীতির চক্রান্তে হারিয়ে গেলেন নাকি তার বিরোধী সমাজবিরোধী দল তাঁকে হত্যা করেছিল ?

পরিচালকের বক্তব্য যদি সব ঠিক ঠাক সময়ের মধ্যে শুটিং শেষ হয়ে যায় তাহলে আগামী অক্টোবর থেকে নভেম্বর মাসেই এই ছবি মুক্তি পাবে । ছবিতে ক্যামেরা বন্দি করছেন প্রসেঞ্জিত চৌধুরী ও সম্পাদনার দায়িত্বে রয়েছেন সুজয় দত্ত রায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!