Home » সৌম্য ও জ্যোতি ক্রোয়েশিয়ান ফুটবল জায়ান্টস চুক্তিবদ্ধ হয়েছেন অথবা দিনামো জাগ্রেবে দুই ভারতীয় মহিলা ফুটবলার

সৌম্য ও জ্যোতি ক্রোয়েশিয়ান ফুটবল জায়ান্টস চুক্তিবদ্ধ হয়েছেন অথবা দিনামো জাগ্রেবে দুই ভারতীয় মহিলা ফুটবলার

সেপ্টেম্বর, 2022: সৌম্য গুগুলথ এবং জ্যোতি চৌহান ক্রোয়েশিয়ান জায়ান্ট জিএনকে দিনামো জাগ্রেবের সাথে একটি বছরব্যাপী চুক্তি স্বাক্ষর করেছে। প্রথমবারের মতো বিদেশী ফুটবলার ডিনামোর জন্য স্বাক্ষর করেছে। সৌম্য এবং জ্যোতি ভারতীয় আন্তর্জাতিক এবং ওমেন ইন ফুটবল দ্বারা আয়োজিত অভিজাত শিবিরের অংশ ছিল এবং ভারতীয় ফুটবল প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের অংশীদার ছিল। সৌম্য এবং জ্যোতি হলেন প্রথম ভারতীয় মহিলা খেলোয়াড় যারা জিএনকে  দিনামো জাগ্রেবের হয়ে খেলবেন, একটি ক্লাব যার ইউরোপীয় ফুটবলে একটি বর্ণাঢ্য ইতিহাস রয়েছে৷

 

“আমি জিএনকে দিনামো জাগরেবের মতো একটি ক্লাবের হয়ে খেলতে পেরে খুব উত্তেজিত এবং আমি আশা করি মৌসুমে আমার সেরাটা দেব। আমার যাত্রায় যারা আমাকে সমর্থন করেছেন তাদের ধন্যবাদ জানাতে আমি এই সুযোগটি গ্রহণ করি” সৌম্য বলেন।

“এটি আমার জন্য একটি দুর্দান্ত সুযোগ এবং আমি ভাগ্যবান যে এই প্ল্যাটফর্মটি পেয়েছি। আমি এখানে একটি চিহ্ন তৈরি করতে এবং আমার জাতিকে গর্বিত করার আশা করি” ক্রোয়েশিয়ায় চুক্তিতে স্বাক্ষর করার পরে জ্যোতি বলেছিলেন।

FPAI এই বিষয়ে বলেছে, “একজন খেলোয়াড়ের ইউনিয়ন হিসাবে আমরা সবসময় আমাদের সমস্ত খেলোয়াড়দের তাদের কেরিয়ারকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদের খেলার প্রতিটি ক্ষেত্রে সাহায্য করার চেষ্টা করি। সৌম্য এবং জ্যোতির এই অভিজ্ঞতা জাতীয় দলকেও সাহায্য করবে যখন তারা তাদের দেশের হয়ে খেলবে। আমরা তাদের দুজনেরই ক্রোয়েশিয়ার সাফল্য কামনা করি এবং তাদের এই সাফল্যে একটি ছোট ভূমিকা পালন করতে পেরে আমরা আনন্দিত”।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Click to Go Up
    error: Content is protected !!