Home » অনলাইন ট্রেলার লঞ্চ হয়ে গেল সাকসেসফুল ফেলিওর হিন্দি ছবির

অনলাইন ট্রেলার লঞ্চ হয়ে গেল সাকসেসফুল ফেলিওর হিন্দি ছবির

আর যে প্রোডাকশন উপস্থাপনায় এদিন বাগুইআটি জগতপুর সন্তোষ পল্লী খেলার মাঠে, অনলাইন ট্রেলার লঞ্চ হয়ে গেল সাকসেসফুল ফেলিওর হিন্দি ছবির, ছবিটির পরিচালক- বাপ্পাদিত্য নন্দী,
ও প্রযোজক-রিমা জল
গায়ক – বাবুল সুপ্রিয়
এবং সুরকার ও গীতিকার – ঋষি

ছবি পরিচালক – বাপ্পাদিত্য নন্দী বলেন
দুটো বাংলা ছবির পর তিনি ভাবছিলেন ছিলেন হিন্দি ছবি বানানোর কথা আর সেটা তৈরি করেও ফেললেন যার নাম (সাকসেসফুল ফেলিওর)।চরিত্রে আছে তিশা কর মধু ( ভোজপুরি নায়িকা), পাপিয়া অধিকারি,রাজু মজুমদার, দেবাশীষ চক্রবর্তী ও গৌতম প্রমুখ। তিনি বলেন ছবিটির মধ্যে প্রেম-ভালোবাসা থেকে কমেডি সব কিছুই দর্শকরা পাবে, আগামী মার্চ এপ্রিল নাগাদ সিনেমা হলে এবং ওটি টি তে ছবিটি মুক্তি পেতে চলেছে, এবং দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন সবাই যেন সিনেমা হলে গিয়ে ছবিটি দেখেন এবং ভালোবাসা দেন তাহলে আগামী দিনে আরো ভালো ভালো ছবি তিনি উপস্থাপন করতে পারবেন।

এছাড়াও ছবিটির প্রযোজক
( রিমা জল) বলেন
এটি শিবানী শর্মা নামে এক তরুণী এবং সুন্দরী একটি মেয়ের গল্প, যিনি একজন বিখ্যাত বিবাহবিচ্ছেদ আইনজীবীও, এই গল্পটি তার প্রেম জীবনের দিকটি দেখায়। যেহেতু সে তার পেশাগত জীবনে উচ্চ সাফল্য পাচ্ছে কিন্তু অন্যদিকে সে তার জীবনের ভালবাসা পেতে ব্যর্থ হচ্ছে। তার পেশা সম্পর্কে জানার পরে ছেলেরা কীভাবে তার কাছ থেকে পালিয়ে যায় সে সম্পর্কে কয়েকটি ঘটনা দেখানো হবে। সে পুরো গল্প জুড়ে চরম হতাশার সম্মুখীন হয়েছে শেষ পর্যন্ত তার জীবনে এমন একজন আসবে যার তার জন্য অপরিসীম সত্যিকারের অনুভূতি রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!