Home » “আ ডট ইন দ্যা স্কাই” এর নতুন গান প্রকাশিত হল – “অবশেষে”

“আ ডট ইন দ্যা স্কাই” এর নতুন গান প্রকাশিত হল – “অবশেষে”

১৫ ই ডিসেম্বর বাংলা ব্যান্ড “আ ডট ইন দি স্কাই” এর একটি বাংলা গান রিলিজহলো, অবশেষে। এটি “আ ডট ইন দি স্কাই” এর ১৩ তম সিঙ্গল রিলিজ। কোলকাতারসল্টলেক এ স্থিত Calcutta 64 ক্যাফে তে সঙ্গীত শিল্পী উপল সেনগুপ্ত ও গৌরবচট্টোপাধ্যায় ও আরো অনেক শ্রোতা যাঁরা আ ডট ইন দি স্কাই এর গান শুনতেভালোবাসেন, তাঁদের উপস্থিতিতে এই অ্যালবাম টি রিলিজ হলো, এটি “আ ডট ইন দিস্কাই” এর ১৩ তম অরিজিয়াল। ব্যান্ডের vocalist অ্যানি আহমেদ ও তাঁর সতীর্থরাএকটি প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে গানটির নাম কেনো অবশেষে দিয়েছে এবং তাঁরাকোন genre নিয়ে কাজ করে এবং কেনোই বা তাঁদের ব্যান্ডের নাম “আ ডট ইন দিস্কাই”, তা জানান। একটি খুব সুন্দর একটি সঙ্গীতানুষ্ঠানের মাধ্যমে এটি সম্পন্ন হয়।

“আ ডট ইন দি স্কাই” তাদের ছয়টা নতুন গান শ্রোতা বন্ধুদের শোনায়। “আ ডট ইন দি স্কাই” কলকাতার একটি সতন্ত্র বাংলা গানের ব্যান্ড। “আ ডট ইন দি”স্কাই এর গানগুলো বহুল প্রচলিত না হলেও, শ্রোতা বন্ধুদের অনেক ভালোবাসাকুড়িয়েছে এবং আগামী দিনেও “আ ডট ইন দি স্কাই” এর জন্য রইলোআমদের তরফ থেকে অনেক শুভেচ্ছা! A DOT IN THE SKY. ব্যান্ডের vocalist অ্যানি আহমেদ সহ আরো চারজন মেম্বার হলেন, সুদীপ্ত পাল, সৌনক দাশগুপ্ত, প্রদ্যুম্ন লস্কর ও সৌরভ দাস।

আগামী দিনে “আ ডট ইন দি স্কাই” এর কাজ গুলির মধ্যে অন্যতম হলো, আগামী ২৫ শে ডিসেম্বর এই ব্যান্ডটি তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে কিছু ইন্সট্রুমেন্টাল ট্র্যাক রিলিজ করতে চলেছে। একটি ইন্সট্রুমেন্টাল EP নিয়ে আসছেন তাঁরা এবং আগামী দিনে বিভিন্ন ইভেন্ট ও শো এর মাধ্যমে তাঁরা তাদের এই গানগুলি প্রদর্শন করবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!