Home » একক অভিভাবকত্বের চ‍্যালেঞ্জের সাথে দ্বিতীয়বার নতুন সম্পর্কের সম্ভাবনা নিয়ে অংশুমান প্রত‍্যুশের নতুন ছবি “আপনজন”

একক অভিভাবকত্বের চ‍্যালেঞ্জের সাথে দ্বিতীয়বার নতুন সম্পর্কের সম্ভাবনা নিয়ে অংশুমান প্রত‍্যুশের নতুন ছবি “আপনজন”

বর্তমানে বাংলা চলচ্চিত্রের বিষয় বস্তু গুলি বেশ পরিনত। বাস্তব জীবনের সাথে ভীষন রকম মিল থাকায় বাংলার চলচ্চিত্র প্রেমীদের কাছে যা বর্তমানে হয়ে উঠেছে বেশ আকর্ষণীয়। আর সেই কারনেই মানুষ আবার হল মুখী হয়েছেন। তবে একটা কথা স্বীকার করতেই হয় যে এর সম্পূর্ণ কৃতিত্ত্ব টাই যায় বর্তমান পরিচালকদের ওপরেই। আর তাদের মধ‍্য অন‍্যতম হলেন অংশুমান প্রত‍্যুশ। যিনি বাংলা চলচ্চিত্র প্রেমীদের দিয়েছেন ওগো বিদেশিনী, তুমি আসবে বলে, ইন্সপেক্টর নটি, সুলতান, প‍্যান্থার, SOS কলকাতা ও নির্ভয়া-র মতো একাধিক দারুন হিট  ছবি।

প্রায় দু-বছর পর, বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির প্রযোজনা সংস্থা Eskay Movies এর প্রযোজনায় আবার পরিচালক অংশুমান প্রত‍্যুশ ফিরছেন একেবারেই ভিন্ন একটি বিষয়ে নিয়ে যা আপামোর বাঙালির মন ছুঁয়ে যাবে বলেই ধারনা করা যায়। আর সাথে নিয়ে রিতাভরী ও জিতু কামাল কে নিয়ে নতুন জুটি। তাই এই সিনেমা কে নিয়ে আগ্রহ এখন তুঙ্গে। এছাড়াও অন‍্যান‍্য চরিত্রে দেখা যাবে পায়েল সরকার, বিলাস ও উদিতা কেও।

গল্পে দেখা যাবে, রুপা ( রিতাভরী)  আর পার্থিব (জিতু কামাল), দুজনেই একক পিতামাতা। দীর্ঘকাল হারিয়ে যাওয়া প্রেমিক যারা প্রায় আট বছর পর লন্ডনে আবার সম্মুখীন হন। তাদের সন্তানরা আবার তাদেরকে নতুন করে সম্পর্কে ফেরানোর চেষ্টা করে। আসলে এই চলচ্চিত্রে একক অভিভাবকদের সন্তান পালনের অসুবিধা ও চ‍্যালেঞ্জ গুলিকেই তুলে ধরার চেষ্টা করা হচ্ছে। যা বর্তমানে বাঙালির কাছে দিন প্রতিদিন সত‍্যিই একটা কঠিন বাস্তবিক সমস‍্যা হয়ে দাঁড়িয়েছে।

চলচ্চিত্রের নাম – “আপনজন”। গল্পের প্রতিটি চরিত্র তাদের সুখের অন্বেষণে যে সব বাধা গুলির সম্মুখীন হয় তা অভিনয়ের মাধ্যমে প্রতিফলিত করার চেষ্টা করেছেন। এক কথায় বলতে গেলে গভীর প্রেমের সম্পর্কে ভাঙন ও দীর্ঘ বিরহের পর আবার নতুন করে দ্বিতীয় সম্ভাবনার এক মর্মস্পর্শি কাহিনী হল “আপনজন”।

আর কিছুদিনের অপেক্ষা মাত্র। খুব তাড়াতাড়ি আসতে চলেছে আপনার কাছের প্রেক্ষাগৃহে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!