Home » কুখ্যাত আন্তর্জাতিক দুষ্কৃতী গোল্ডি ব্রার এর ভুয়ো খবরে জেরবার দেশ ।

কুখ্যাত আন্তর্জাতিক দুষ্কৃতী গোল্ডি ব্রার এর ভুয়ো খবরে জেরবার দেশ ।

আমাদের দেশে বিখ্যাত দুষ্কৃতী দের অভাব কোনদিন ছিল না । যাদের নামের শীর্ষ তালিকায় কিছু বছর আগে অবধি ছিল ভারত থেকে পলাতক ও পাকিস্তানের বিশেষ অতিথি দাউদ ইব্রাহিম । কিন্তু সাম্প্রতিক কালে দাউদ এখন অতীত ।। এখন এই মুহূর্তে ভারতীয় দূস্কৃতি হিসাবে শীর্ষে রয়েছে গোল্ডি ব্রার ও লোরেন্স লোরেন্স বিষ্ণই ।

গোল্ডি ব্রার

দুজনেই ভারতীয় এবং একে ওপরের ঘনিষ্ট । অপরাধ জগতে যাবতীয় দুষ্কর্ম একসাথেই করে থাকেন । মজার ব্যাপার হলো , গোল্ডি ব্রার আমেরিকা থেকে পরিচালনা করেন , আর লোরেন্স তিহার জেল থেকে ।।

লোরেন্স বিষ্ণই

কিছুদিন আগেই পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা কে প্রকাশ্যে গুলি করে হত্যা করার দায় কাঁধে তুলে নেন গোল্ডি ব্রার । তদন্তে জানা যায়, বিদেশ থেকে গোল্ডি ব্রার সিধু মুসেওয়ালা কে হত্যার আদেশ জারি করলে , তিহার জেলে বন্দী তার সাথী লরেন্স বিষ্ণই , জেলের বাইরে থাকা মাস মাহিনা করা দুষ্কৃতী দের ফোনে আদেশ দিয়ে এই হত্যা সম্পূর্ন করেন ।

সিধু মুসেওয়ালা

এর পরেই লরেন্স বিষ্ণই , বলিউড অভিনেতা সালমান খান কে হত্যা করার কথা পুনরায় ঘোষণা করেন। ইতিমধ্যেই সালমান খান কে হুমকি চিঠি সহ তার বাড়ির দিকে নিশানা করে এলো পাথাড়ি গুলি চালনা করাও হয় । সরকারী তরফে ও ব্যক্তিগত ভাবে সালমান খানের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে অনেক আগেই ।।

গতকাল , আমেরিকায় থাকা গোল্ডি ব্রার কে অজ্ঞাত পরিচয় ব্যক্তির দ্বারা গুলি করে হত্যার খবরে গোটা দেশ তোলপাড় হয় অথচ আদৌ সে খবর কতটা সত্য তা এখনো অবধি সকলের অজানা ।

যদিও আমেরিকার পুলিশ একটি ভারতীয় বেসরকারি সংবাদ সংস্থা কে গুলি চালনা ও তাতে এক ব্যক্তির মৃত্যুর খবর সঠিক বললেও সেখানে গোল্ডি ব্রার নামক কোন ভারতীয় নেই বলেই জানিয়েছে ।

https://in.investing.com/news/shooting-victim-in-california-not-goldy-brar-confirm-us-police-4160913

মাফিয়া রাজ কে দমন করতে সব সময় প্রশাসন কাঁটা দিয়ে কাঁটা তোলার পথ কেই বেছে নেয়। খুব সহজেই একটা সমীকরণ দেখা যায় , সালমান খান কৃষ্ণসার হরিণ হত্যা করেছেন এই অপরাধ কেই ক্ষমা করছেন না লরেন্স বিষ্ণই । অন্যদিকে সালমান খান একদা দাউদ ইব্রাহিমের ঘনিষ্ট ছিলেন আবার মাফিয়া জগতে সব থেকে শক্তিশালী মাফিয়া হবার জন্য দাউদ এর বিরোধিতা বা দাউদ কে শত্রু বলেই মনে করেন গোল্ডি ব্রার । অর্থাৎ সালমান খান নিজের নিরাপত্তার জন্য সাহায্য চাইবেন দাউদের কাছে , দাউদ বাহিনী এই নিয়ে সম্মুখীন হবে গোল্ডি ব্রার বাহিনীর ।। তবে গতকাল আমেরিকা তে আদৌ গোল্ডি ব্রার কে হত্যা করা হয়েছে কিনা সে খবর আজ কেন , আগামী দিনেও স্পষ্ট করা হবে না । কারণ মাফিয়া নামের আতঙ্ক বজায় রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!