Home » কেন রণবীর কাপুর “আদিপুরুষ” ছবির দশ হাজার টিকিট কিনলেন একাই ?

কেন রণবীর কাপুর “আদিপুরুষ” ছবির দশ হাজার টিকিট কিনলেন একাই ?

শোভন মল্লিক,কলকাতা : আর কয়েক দিনের মধ্যেই ওম রাউত পরিচালিত “আদিপুরুষ” আসতে চলেছে সিনেমার পর্দায়। ১৬ ই জুন রিলিজ হতে চলা, এই সিনেমাটিকে নিয়ে সমালোচনার শেষ নেই। বিভিন্ন সময় বিভিন্ন সমালোচনার ঢেউ উঠেছে এই সিনেমা নিয়ে। কিন্তু সিনেমার মুক্তির আগেই অগ্রিম টিকিট বিক্রি করে বাজেটের ৮০ শতাংশ টাকা তুলে নিয়েছে এই সিনেমা। টিকিটের প্রসঙ্গ উঠলেই একটি কথা ঘুরে বেড়াচ্ছে চারিদিকে। রণবীর কাপুর ও প্রযোজক অভিষেক নিজেই কিনেছেন এই সিনেমার ১০ হাজার টিকিট।

তেলেঙ্গানার দর্শকদের উদ্দেশ্যেই এই টিকিট ক্রয় করা হয়েছে বলে জানিয়েছেন অভিষেক। সিনেমার প্রতি নিজের সমর্থন ও দুস্থ মানুষেরা যাতে এই সিনেমাটিকে দেখে উপভোগ করতে পারে।সেই কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর্থিক দিক দিয়ে পিছিয়ে পড়া বাচ্চাদের জন্য ১০ হাজার টিকিট কিনতে চলেছেন বলিউড অভিনেতা রণবীর কাপুরও। এই খবর শোনা মাত্রই নেটিজেনদের মুখে সুখ্যাতির রোল উঠেছে তাদের নিয়ে। তবে এই টিকিট পাওয়ার জন্য বেশ কিছু শর্ত রয়েছে। যেকোনো মানুষ এই টিকিট পাবে না বিনামূল্যে।

এই টিকিটের ব্যবস্থা করা হয়েছে বৃদ্ধাশ্রম, অনাথ আশ্রম ও সরকারি স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্য। এই দশ হাজার টিকিট তাদের জন্যই বরাদ্দ করা হয়েছে। সম্প্রতি এই খবর সমাজমাধ্যমের পাতায় প্রকাশ করেন বলিউডে বাণিজ্য-বিশারদ তরণ আদর্শ। এটি সত্যিই অসামান্য এক পদক্ষেপ বলে মনে করছেন সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!