Home » ক্যরেটলেনের শায়া তার নতুন সংগ্রহ চিত্রকলায় কলকাতার সাথে কলকাতার কালীঘাট চিত্রকর্মের পুরাতনি বিশ্ব আকর্ষণকে তুলে ধরল

ক্যরেটলেনের শায়া তার নতুন সংগ্রহ চিত্রকলায় কলকাতার সাথে কলকাতার কালীঘাট চিত্রকর্মের পুরাতনি বিশ্ব আকর্ষণকে তুলে ধরল

সংগ্রহটি শহরের প্রতি একটি প্রেমের চিঠির মতন যা বহু প্রজন্মের জন্য শিল্প গড়ে তুলেছে এবং তার লালনও করেছে

Kolkata, 16th October 2023: ক্যারেটলেনের শায়া শুরু করল তাদের অভিনব নতুন কালেকশন, চিত্রকলায় কলকাতা। তাদের নতুন সম্ভারে মিলবে ঐতিহ্যপূর্ণ রূপোর গয়নার সাথে এক আধুনিক মোড়কের মিশেল। যার অনুপ্রেরণা নেওয়া হয়েছে কলকাতার কালীঘাট অঞ্চলের প্রাণবন্ত চিত্রকলার থেকে এবং প্রতিফলিত হয়েছে নগরীর রাস্তা থেকে শুরু করে শিল্পচর্চার, শহরের ঐশ্বর্যশালী সাংস্কৃতিক ঐতিহ্যরূপে।

এই নতুন সম্ভারের জন্য সায়া কলকাতায় অভিজ্ঞতা সম্পন্ন শিল্পীদের সাথে একত্রিত হয়েছে। এই সম্ভারের গয়নাগুলো নৈপুণ্যের সাথে পুঙ্খানুপুঙ্খ বর্ণনাগুলো গড়ে তুলেছে, মিনা করা রুপালি নির্যাস নেওয়া হয়েছে কালীঘাটের চিত্রকলার থেকে। যেই ন্যাচারাল রঙের প্যালেট ব্যবহার করা হয়েছে তা এক ঐতিহ্যপূর্ণ ছোপানো রঙের কথা মনে করিয়ে দেয় যা সেই চিত্রকলায় ব্যাবহৃত হয়েছিল।

এই সম্ভারটি দূর্গা পুজোর মতন উৎসবের মরশুমের জন্য একেবারে উপযুক্ত যা এথনিক ও ভবঘুরে মিশেলের বহুমুখী। শায়ার চিত্রকলায় কলকাতা, এক আমুদে অথচ মার্জিত প্রতিনিধিত্ব শহরের শৈল্পিক স্পন্দনকে এক মেঠো গন্ধের সাথে নানাবিধ পোশাকে বুনে দেয়।

এখন পাওয়া যাবে heyshaya.com এবং কলকাতায় ক্যরেটলেন স্টোরগুলিতে।

চিনার পার্ক: ক্যরেটলেন, গ্রাউন্ড ফ্লোর, পিনাকল টাওয়ার, চিনার পার্কের কাছে, ড্যাশ ড্রোন, নিউটাউন, কলকাতা, পশ্চিমবঙ্গ, ৭০০১৩৬

পার্ক স্ট্রিট: নিচতলা, ২১এ, পার্ক স্ট্রিট, পার্ক হোটেলের পাশে, কলকাতা, পশ্চিমবঙ্গ ৭০০০১৬

ভারতীয় মূল্য ৯০০ টাকা থেকে শুরু ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!