Home » চেগুর হাত ধরে বাংলায় বিনয় পাঠক

চেগুর হাত ধরে বাংলায় বিনয় পাঠক

অপ্রতিম মজুমদারঃ  Ernesto Rafael Guevara de la Serna ওরফে চেগু। এই চেগুর হাত ধরেই বাংলা সিনেমায় পা রাখলেন অভিনেতা বিনয় পাঠক। সিনেমা প্রথম হলেও কলকাতায় আসা যাওয়া তাঁর অনেক দিনের। কলকাতার বিভিন্ন বাঙালি খাবারও তাঁর পূর্ব পরিচিত। তাই আবারও চেগুর ট্রেলার লঞ্চের দিন কলকাতার বুকে আমরা পেয়ে গেলাম অভিনেতা বিনয় পাঠককে।

       ছবিঃ দিব্যান্দু ধর

KR Movies এর ব্যানারে জাসপ্রিত কৌরের প্রযোজনায় মুক্তি পাচ্ছে চেগু। কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন পাভেল। ছবিটি পরিচালনা করেছেন নবমিতা ঘোষ।

ছবিঃ দিব্যেন্দু ধর 

একটি ইসলাম ধর্মাবলম্বী পরিবারের কনিষ্ঠ সন্তান চেগু। চেগুর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঈশান বর্মনকে। এই বাচ্চাটিকে ঘিরে গড়ে উঠেছে সিনেমাটি। যার মাকে একটি এসএমএস এর দ্বারা তালাক দিয়ে বিবাহ বন্ধন কে ছিন্ন করেছে। তার বাবা তার ছোট থেকে বড় হয়ে ওঠার এবং জীবনে বিভিন্ন মুহূর্তের ওঠা পড়ার গল্প নিয়েই এই সিনেমা চেগুর জীবনে ভিলেন হল আজমল যার চরিত্রে অভিনয় করেছেন বিনয় পাঠক। চেগুর জীবনে কি হলো আজমলের সাথে তার দিদির বিয়ে আটকাতে পারবে কিনা? সব জানতে দেখতেই হবে চেগু।

ছবিঃ দিব্যেন্দু ধর 

ছবিটিতে বিনয় পাঠক ছাড়াও প্রধান চরিত্রে আছেন সুদীপ্তা চক্রবর্তী এনা সাহা অরুনিমা, শান্তি লাল মুখোপাধ্যায়, চন্দন সেনের মতো কলাকুশলীরা। শুটিং পুরো কলকাতা জুড়ে হয়েছে। কলকাতার উত্তর থেকে দক্ষিণ পূর্ব থেকে পশ্চিম পুরো কলকাতা জুড়েই চেগু। ইতিমধ্যেই ছবিটি mx player এর মত প্ল্যাটফর্মে জায়গা করে নিয়েছে। শনিবার কলকাতার বুকে লর্ডস এন্ড ব্যেরোন্স, পার্কস্ট্রিটে সিনেমার গ্র্যান্ড ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন পাভেল, বিনয় পাঠক, সুদীপ্তা, ঈশান বর্মন এবং আরো অনেকে।

ছবিঃ দিব্যেন্দু ধর 

 

ছবিঃ অপ্রতিম মজুমদার

ছবিঃ অপ্রতিম মজুমদার

ছবিঃ অপ্রতিম মজুমদার

ছবিঃ অপ্রতিম মজুমদার

ছবিঃ অপ্রতিম মজুমদার

ছবিঃ অপ্রতিম মজুমদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!