Home » ট্রেলার লঞ্চ হল – শহরের উষ্ণতম দিনে -র।

ট্রেলার লঞ্চ হল – শহরের উষ্ণতম দিনে -র।

অনিন্দ‍্য রায়, কলকাতা : নব্বইয়ের দশকের বাংলা ব‍্যান্ড গুলির মধ‍্যে মহিনের ঘোড়া গুলির অন‍্যতম বিখ‍্যাত গান “শহরের উষ্ণতম দিনে”……5G-র  সামাজিক মাধ‍্যমে এই নব্বইয়ের দশকের প্রেম আর গানের স্মৃতি আজও সমান ভাবে প্রাসঙ্গিক। আসলে শহর কলকাতা মানেই তো প্রেম। প্রেম ছাড়া বাঙালির কলকাতা ভাবাই যায়না। 

কলকাতা শহর জুড়ে একটি নতুন প্রেমের গল্প নিয়ে আসছে “ইচ্ছেনদি”-র জুটি। ছবির ট্রেলার লঞ্চ হল বেশ ঘটা করেই। ট্রেলারটি ইতিমধ্যেই প্রতিটি বাঙালির মন ছুঁয়েগেছে। আসলে অনুভূতি, প্রেম, মান অভিমান, আবেগ আর সম্পর্ক ভাঙার পর আবার সেই সম্পর্কের প্রতি টান আর এই সবিছুতেই জড়িয়ে থাকা শহর কলকাতা যা এই গানটিকে বার বার মনে করায়।।

আগামী ৩০শে জুন আপনাদের কাছের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বিক্রম চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায় অভিনীত “শহরের উষ্ণতম দিনে”। এছাড়া অভিনয় করেছেন অনিন্দ‍্য চট্টোপাধ্যায়, সুজয়প্রসাদ ও অনামিকা চক্রবর্তী সহ আরো অনেকেই।

ট্রেলার লঞ্চ হল - শহরের উষ্ণতম দিনে -র।

বছর ২৮ এর এক উদীয়মান রেডিও জকি, অনিন্দিতা (শোলাঙ্কি) যার বিপরীতে (বিক্রম) ঋতবান, ২৮ বছরের একজন ফটোগ্রাফার সাথে পি এইচ ডি স্কলার। দুজনের সম্পর্কে ভাঙন ধরে যখন ঋতবান কেরিয়ারের টানে কলকাতা ছেড়ে লন্ডন চলে যায় কিন্তু কোন এক মায়ায় কলকাতা তেই থেকে যায় অনিন্দিতা। সে নিজের মতো করেই কেরিয়ার খুঁজে নেয়। পাঁচ বছর পর কলকাতায় ফেরে ঋতবান। শহর কলকাতা তখন বেশ খানিকটা বদলেছে। অনিন্দিতাও তখন নতুন সম্পর্কে বেশ ব‍্যাস্ত। কিন্তু ঋতবান ফিরে আসায় তাদের সম্পর্কে ওঠে ঝড়। আসলে পুরোনো প্রেম তো ভূলে যাওয়া সহজ নয় আর তার সাথে যদি থাকে শহর জুড়ে প্রেমের স্মৃতি। অনিন্দিতা আর ঋতবান কি আবার সম্পর্কে ফিরতে পারবে? ঋতবান আর অনিন্দিতা কি একে অপরের ভুল কে মানিয়ে নিতে পারবে? সেই সব কিছু জানতে হলে অবশ্যই দেখতে হবে “শহরের উষ্ণতম দিনে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!