Home » তপ্ত গ্রীষ্মে বসন্তের “পলাশ” , দেবচন্দ্রিমার নতুন মিউজিক ভিডিও….

তপ্ত গ্রীষ্মে বসন্তের “পলাশ” , দেবচন্দ্রিমার নতুন মিউজিক ভিডিও….

শোভন মল্লিক ,কলকাতা: অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় যাকে দর্শকেরা চারু বলেই চেনেন। তার অভিনয়ে এবং সারল্যে মন্ত্রমুগ্ধ হন দর্শকমহল। তার নামে পাশে শুধু অভিনেত্রী-টাই প্রযোজ্য নয়, সঙ্গে তিনি ইউটিউবারও ।

তপ্ত গ্রীষ্মে বসন্তের "পলাশ" , দেবচন্দ্রিমার নতুন মিউজিক ভিডিও….

টেলিভিশনের দর্শক থেকে শুরু করে, সোশ্যাল মিডিয়ার দর্শক সকলেই তাকে এক ডাকেই চেনে। তার কাজের প্রতি ডেডিকেশনের কারণেই তার জনপ্রিয়তাও তুঙ্গে। এবার এই গ্রীষ্মের মাঝে তার এক নতুন মিউজিক ভিডিও প্রকাশ পেল এস.ভি.এফ মিউজিক এর হাত ধরে । তার এই নতুন মিউজিক ভিডিওর নাম “পলাশ”।

এই মিউজিক ভিডিওতে ফুটে উঠেছে শৈশবের সরল ভালোবাসা। দেবচন্দ্রিমা সিংহ রায় এই মিউজিক ভিডিওতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। সেখানে দেবচন্দ্রিমা তিনটি অসাধারণ সাবেকি লুকে ধরা দিয়েছেন ।

তপ্ত গ্রীষ্মে বসন্তের "পলাশ" , দেবচন্দ্রিমার নতুন মিউজিক ভিডিও….

সঙ্গে “মিঠাই” ধারাবাহিকের জনপ্রিয় খুদে অভিনেতা ধৃতিশমান চক্রবর্তী অর্থাৎ শাক্য-কে দেখা গিয়েছে ছোট্ট নায়কের ভূমিকায় । ৫ মিনিট ৫৩ সেকেন্ডের এই পরিবেশনায় এক সরল ভালোবাসা ফুটে উঠেছে। “পলাশ” গানটি গেয়েছেন সংগীত শিল্পী শ্যামশ্রী সাহা। তার কন্ঠ এবং গানের কথায় এক অসাধারণ মেলবন্ধন সৃষ্টি হয়েছে এই গানে।

তপ্ত গ্রীষ্মে বসন্তের "পলাশ" , দেবচন্দ্রিমার নতুন মিউজিক ভিডিও….

এই গানটি এসবিএফ মিউজিক চ্যানেলে পোস্ট করা হয়েছে রবিবার দুপুরে। এছাড়াও অন্যান্য বিভিন্ন সাইডে এই গানটি এভেলেবেল রয়েছে। গানটি সৌন্দর্যতার সঙ্গে সঙ্গে দেবচন্দ্রিমার রূপের সৌন্দর্যও একই রকম ভাবে প্রকাশ পেয়েছে এখানে । সুরকার প্রসেন এবং গীতিকার রীতম সেনের অসাধারণ পরিবেশনা এই গানটি । এই গানটি আসার পরেই, গানটির এবং দেবচন্দ্রিমার প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!