Home » দুই বিপরীতে মেরুর মানুষের প্রেমের নতুন ধারাবাহিক  “মিলি”, আসছে জি বাংলাতে

দুই বিপরীতে মেরুর মানুষের প্রেমের নতুন ধারাবাহিক  “মিলি”, আসছে জি বাংলাতে

মনোরঞ্জনের দুনিয়ার Zee বাংলা এক অন‍্যতম নাম যারা ছোট পর্দায় সমগ্র পৃথিবীবাসী ও বাঙালি কে বেশ কয়েক যুগ ধরে মনোরঞ্জন দিয়ে আসছে। আর Zee বাংলার প্রতিটি ধারাবাহিক বাঙালির মন জয় করে এসেছে। 

আগামী ২৫ শে সেপ্টেম্বর ২০২৩ থেকে আসছে নতুন বাংলা ধারাবাহিক “মিলি”। মূখ‍্য চরিত্রে অভিনয় করছেন খেয়ালী মন্ডল, অনুভব কাঞ্জিলাল ও ধ্রুবজ‍্যোতি সরকার।

অভিনেতা অনুভব কাঞ্জিলাল এর আগে বেশ কিছু বাংলা চলচিত্র ও ওয়েব সিরিজ করলেও এই ধারাবাহিক ধরেই ছোট পর্দায় পথ চলা শুরু।

স্রীন প্লেয়ার্স প্রযোজিত ও পিযুষ ঘোষের পরিচালনায় এই ধারাবাহিক আসলে  দুই বিপরীত মেরুর মানুষের প্রেমের কাহিনী মিলি। মূখ‍্য চরিত্র মিলি খুব মিশুকে মিষ্টি স্বভাবের একটি মেয়ে। কিন্তু খুব অল্প সময়ে মা কে হারিয়ে তার জীবনে ভালোবাসার অনুপস্থিতিই হয়ে দাড়ায় সব থেকে বড় সঙ্কট।

মিলির বাবা, মিলির ইচ্ছা অনুযায়ী যাবতীয় শখ ও দায়িত্ব মিটিয়ে কর্তব্য পালন করলেও ভালোবাসার অভাব মেটাতে পারেননি। অন‍্যদিকে মিলি প্রেমে পড়ে রাহুল রায় বর্মণের। যিনি একজন সোস‍্যাল মিডিয়া সেলিব্রেটি ও বহু মেয়ের হার্টথ্রব। বিয়ের ঠিক ও হয়ে যায় মিলি ও রাহুলের কিন্তু বিধির নিয়ম অনুযায়ী সবকিছু তো এভাবে ঠিক চলতে পারেনা। মিলির বিয়ের দিনেই মিলি কে অপহরন করে “অর্জুন” গল্পের আসল নায়ক। অপহরন করার কারন “মিলি”কেই একপ্রকার বাঁচানো এরকমটাই দাবী করে অর্জুন।

অর্জুন কি ভাবে মিলি কে বাঁচিয়েছিল? এই অপহরন কি ভাবে মিলির জীবন কে পরিবর্তন করবে? কোন কঠিন চ‍্যালেঞ্জের মুখোমুখি হবে মিলি? এই সব কিছু জানতে গেলে চোখ রাখতে হবে Zee বাংলায় ২৫ শে সেপ্টেম্বর থেকে, প্রতি সোম থেকে শনি রাত ঠিক ৯ টায়। আর নতুন এই ধারাবাহিক নিয়ে কি বলছেন কলাকুশলীরা? দেখুন ভিডিও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!