Home » দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলসের নামে জালিয়াতির চেষ্টা !

দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলসের নামে জালিয়াতির চেষ্টা !

বিগত বেশ কয়েক বছর ধরে, আমরা অর্থাৎ  দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলস পোর্টাল বা নিজস্ব ওয়েবসাইটের মাধ‍্যমে সংবাদ প্রচারের পরিসেবা দিয়ে আসছে। এছাড়াও দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলস তার পাঠক / পাঠিকাদের তাদের নানান ধরনের ইভেন্টে আমন্ত্রণ জানিয়ে থাকে এবং সকলের মন জয় করে সুনাম অর্জন করেছে। এবছরও আগত দূর্গোৎসব উপলক্ষে বেশ কিছু ইভেন্টের পদক্ষেপ নিয়েছে।

সম্প্রতি আমাদের এক পাঠিকা বা দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলসের এক সদস‍্যা আমাদের ইমেল মাধ‍্যমে জানান যে কিছু অসাধু ব‍্যাক্তি, অস্তিত্বহীন একটি সংবাদ সংস্থা ও প্রোডাকশন হাউস খুলে নিজেদের দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলসের শাখা বলে দাবী করছেন।

এমন কি তারা দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলসের সামাজিক মাধ‍্যমের পেজ থেকে ছবি চুরি করে নিজেদের কে দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলসের অন‍্যতম সদস‍্য বলে আর্থিক প্রতারনা করার চেষ্টা করছেন। 

আমরা আপনাদের সকল কে এই সংবাদের মাধ‍্যমে সতর্ক করছি যে এই সব অসাধু ব‍্যাক্তিদের থেকে নিজেদের দুরে রাখুন। ইতিমধ্যেই আমরা তদন্ত করে কিছু মানুষ কে চিহ্নিত করেছি এবং তাদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ নেওয়া শুরু হয়েছে।

আপনাদের জানাই, দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলসের আর কোন শাখা নেই। আপনারা যদি আর কোন তথ‍্য পান তাহলে আমাদের সাথে দ্রুত যোগাযোগ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!