Home » দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলস শারদ সুন্দরী তে যুক্ত হলেন বিখ‍্যাত ফ‍্যাশন ডিজাইনার ইরানি মিত্র।

দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলস শারদ সুন্দরী তে যুক্ত হলেন বিখ‍্যাত ফ‍্যাশন ডিজাইনার ইরানি মিত্র।

কলকাতার ফ‍্যাশন জগতে ডিজাইনার দের মধ‍্যে ইরানি মিত্র নামটাই এক উজ্জ্বল নক্ষত্র। বিগত বেশ কয়েক দশক ধরে বাংলা ও বাঙালীকে ফ‍্যাশন জগতে এগিয়ে নিয়ে যেতে রয়েছে তার অগ্রনীয় ভূমিকা।

FASHION DESIGNER IRANI MITRA

তার সৃষ্টি করা পোষাকে রয়েছে প্রাচ‍্য ও পাশ্চাত্যের এক অভিনব যুগলবন্দী যা সাধরন থেকে শুরু করে কলকাতা চলচ্চিত্রের বিখ‍্যাত অভিনেতা অভিনেত্রী ও সমাজের বিশিষ্ট শ্রেনীর দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে।

তার ডিজাইনার পোষাকে আমরা দেখেছি অভিনেত্রী ঋতুপর্না সেনগুপ্ত, ইন্দ্রানী হালদার ও দোলন রায় সহ একাধিক সেলেব কে। এছাড়াও টলি ইন্ডাস্ট্রি বলতে যাকে বোঝায় সেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেও ইরানি মিত্রের ডিজাইনার পোষাকের অন‍্যতম গুনমুগ্ধ।

এবার দ‍্যা ইন্ডিয়ান ক্রনিকেলস আয়োজিত শারদ সুন্দরী প্রতিযোগিতায় যুক্ত হলেন বাংলার এই প্রখ‍্যাত ফাশন ডিজাইনার। আসন্ন মহালয়ার দিন ১৪ই অক্টোবর শারদ সুন্দরী অনুষ্ঠানের মূল পর্বে  ইরানি মিত্র থাকবেন অন‍্যতম বিচারক হিসাবে।

শুধু তাইনয়, শারদ সুন্দরীর শ্রেষ্ঠ ১০ জন প্রতিযোগীদের তার তৈরী ডিজাইনার পোষাক, গয়না ও মেকাপ দিয়ে সাজিয়ে তুলবেন ইরানি মিত্র ও তার টিম। অনুষ্ঠানে বিচারক হিসাবে আরো যারা থাকবেন তারা হলেন – চিত্র পরিচালক ঊজ্বল বসু ( ফিল্ম ফেয়ার মনোনীত ও দুধ পিঠের গাছ খ‍্যাত )  আইনজীবী শ্রীমতী মিতা ব‍্যানার্জী ( কলকাতা হাইকোর্ট ), বিশিষ্ট লেখিকা বৈশালী দাশগুপ্ত নন্দী, বিশিষ্ট লেখিকা, রিসার্চার ও শর্টফিল্ম মেকার শ্রীমতী রুপালী সরকার, বিশিষ্ট পুষ্টিবিদ শ্রীমতী রাখী চ‍্যাটার্জী, বরিষ্ঠ সাংবাদিক জে সাগর, ইস্তাস বিউটি কেয়ারের কর্ণধার এষ্ণা দে ও প্রখ‍্যাত মডেল দ্বীপান্বীতা দাস দত্ত ( দিল্লি )। সমগ্র অনুষ্ঠান টি তে প্রতিযোগিদের গ্রুমিং করানোর দায়িত্বে রয়েছেন কলকাতা বিখ‍্যাত মডেল সিলভিয়া সাহা। শারদ সুন্দরী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে থাকবেন বিশিষ্ট শিল্পপতি শ্রী দেবরাজ রায়চাঁদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!