Home » নতুন ছবির ট্রেইলার লঞ্চে অগ্রিম জন্মদিন পালন ভিকির

নতুন ছবির ট্রেইলার লঞ্চে অগ্রিম জন্মদিন পালন ভিকির

স্বর্ণালী পাত্র, কলকাতা: ১৪ মে নাম আনুষ্ঠানিক ভাবে নাম ঘোষণা করার পর গতকাল অর্থাৎ ১৫মে প্রকাশ্যে আসে ভিকি কৌশল ও সারা আলী খানের নতুন ছবি “জারা হাটকে জারা বাচকে” – এর ট্রেলার। বড় পর্দায় প্রথম বারের জন্য দুটি বাঁধতে দেখা যাবে এই দুই তারকাকে।

ভিকি ও সারাকে এতদিন সোশ্যাল মিডিয়ায় নানান পোস্টে একসাথে দেখা যায়। তাদের এই জুটি নিয়ে দর্শকদের উত্তেজনা, প্রথম থেকেই ছিল চরমে। তবে ছবির নাম এতদিন প্রকাশ্যে আনা হয়নি। ১৪ মে লক্ষণ উতেকরের এই ছবির নাম প্রকাশ্যে আসে। অনুরাগীদের উত্তেজনা ও শুভেচ্ছা ভরে যায় নেটপাড়া।


ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর ভিকি প্রশ্ন ছুড়েছিলেন, “কেমন হবে আমাদের গল্প? রোম্যান্টিক না নাটকীয়? কি মনে হয়? “

ট্রেলার মুক্তির পর বোঝা যায় ছবিটি হতে চলেছে ডিভোর্স কমেডি ঘরানার। ট্রেলারের শুরুতেই দেখা যায় ভিকি কৌশল ও সারা আলী খানের প্রেমে ভরা ফ্ল্যাশব্যাক যখন তারা ছিল বিবাহিত। তারপর কয়েক বছর পেরিয়ে, বর্তমান সময়ের ছবি দেখা যায়। যেখানে তারা বিচ্ছেদের পথে হাঁটছেন। ছবির ট্যাগলাইন বলছে,” ইসবার, সারি হাদে হঙ্গি পার, যাব ডিভোর্স হোগা সপরিবার”।

সিনেমার মূল চরিত্রে দেখা যাবে কপিল ও সৌম্যাকে যার ভূমিকা পালন করবেন ভিকি ও সারা। এছাড়াও ছবিতে রয়েছেন রাকেশ বেদী , শারিব হাসমি,নিরাজ সুদ। সোমবার আনুষ্ঠানিকভাবে ট্রেলার লঞ্চ করতে ভিকি ও সাড়া অনুষ্ঠানস্থলে পৌঁছান অটোয় করে। মুম্বাইয়ের গরম রোদে প্রাণ খুলে নাচেন দুই তারকা। ১৬ই মে ভিকির জন্মদিন উপলক্ষ্যে গোটা টিমের সঙ্গে কেক কেটে অগ্রিম জন্মদিন পালন করা হয়।

গ্যাসলাইট ছবিতে শেষবারের মতো অভিনয় করতে দেখা গিয়েছিল সারাকে। তার সঙ্গে সেখানে চিত্রাঙ্গদা এবং বিক্রান্ত মেসিকেও দেখা গিয়েছিল। বড় পর্দায় নয় এই ছবিটি মুক্তি পেয়েছিল ডিজনিপ্লাস হটস্টারে। আগামীতে “মার্ডার মুবারক “ছবিতে অভিনেত্রীকে দেখা যাবে। সঙ্গে আছে “এ মেরে বতন কে লোগো ছবিটিও”। অপরদিকে ভিকি কৌশলকে দেখা যাবে মেঘনা গুলজার এর ছবি “স্যাম বাহাদুর” – এ। সেখানে তিনি স্যাম মানেকশর চরিত্রে অভিনয় করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Click to Go Up
error: Content is protected !!